ছোট ভাইয়ের বউয়ের রহস্যজনক মৃত্যু

রাজশাহীর বাগমারা উপজেলা আউচপাড়া ইউনিয়নের সাইধাড়া গ্রামে ভাশুরে ছোট ভাইয়ের বউকে বিয়ের প্রস্তাব দিয়ে বিয়ে না হওয়া ছোট ভাইয়ের বউ আক্তার বানু (৩৫) রহস্য জনক মৃত্যু নিয়ে স্থানীয় এলাকা বাসীদের মধ্যে চলছে চুল ছেড়া বিশলেসন। ঘটনাটি ঘটেছে উপজেলার সাইধাড়া গ্রামে মৃত আমজাদ হোসেনের স্ত্রী ২ সস্তানের জননী আকতার বানুর এই রহস্য জনক মৃত্যু নিয়ে।

স্থানীয় এলাকাবাসী ও প্রত্যোক্ষদুরিশা কালাম, আবুল, আব্দুল, জানান আমজাদ আলী মৃত্যুর পর তার বড় ভাই আজিম উদ্দিন ছোট ভাই আমজাদ আলী বউ আকতার বানুকে বিয়ে করা সহ প্রায় কুপ্রস্তাব দিয়ে আসতো এই নিয়ে প্রায় তাদের পরিবারের মধ্যে ঝগড়া ঝাটি হতো। কিন্তু হঠাৎ করে গত শুক্রবার দিবাগত রাতে আকতার বানুর রহস্য জনক মৃত্যু হয়।

তার মৃত্যুর সংবাদ শুনে তার ভাই ও আতœীয় সজনেরা এসে দেখে আকতার বানু যে রুমে ঘুমাতো সেই রুমে না ঘুমিয়ে অন্য রুমে মৃত লাস অবস্থায় পাওয়া যায়। এলাকা বাসীর গুনজন সইতে না পেরে ভাই আবুল কালাম আজাদ ও আব্দুল মান্নান সাংবাদিকের কাছে এই মৃত্যুর আসল রহস্য উদঘাটনের জন্য অনুরোধ করে।

এই বিষয়টি নিয়ে অভিযুক্ত আজিম উদ্দিনের বাড়িতে গিয়ে তাকে না পেয়ে তার ব্যবহারীত মুঠোফোনে একাধিক বার যোগাযোগ করার চেষ্ঠা করে তাকে পাওয়া যায়নি।

এব্যাপারে বাগমারা থানার অফিসার ইনচার্জ ওসি আতাউর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান ৯৯৯ কল দিলে ঘটনার স্থলে পুলিশ পাঠিয়ে সাভাবিক মৃত্যু বলে জানা গেছে।