ছেংগারচর পৌরসসভায় আ.লীগের সম্ভাব্য মেয়র প্রার্থী নাসির উদ্দিন মিয়ার দৌড়ঝাঁপ

মনিরুল ইসলাম মনির, মতলব উত্তর প্রতিনিধি: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের সম্ভাব্য মেয়র প্রার্থী নাসির উদ্দিন মিয়া দৌরঝাঁপ শুরু করেছেন। দলের মনোনয়ন পেতে কেন্দ্রের নজর কাড়ার চেষ্টায় তিনি।

তিনি পৌর এলাকা’সহ উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ব্যানার-পোষ্টার সাঁটাচ্ছেন। পৌর এলাকার বিভিন্ন মসজিদ, কবরস্থান, শিক্ষাপ্রতিষ্ঠান ও সামাজিক প্রতিষ্ঠানে আর্থিক অনুদান প্রদান করার পাশাপাশি করোনা ভাইরাসে কর্মহীনদের খাদ্য সহায়তা প্রদান করেছেন। তিনি ১৭ জুলাই তালতলী সামাজিক কবরস্থান উন্নয়ন কাজে ২৫ হাজার টাকা, দেওয়ানজিকান্দি জামে মসজিদের উন্নয়ন কাজে ২৫ হাজার টাকা, বড় ঝিনাইয়া জামে মসজিদের উন্নয়ন কাজে ৩০ হাজার টাকা, ছোট ঝিনাইয়া খান বাড়ি জামে মসজিদের উন্নয়ন কাজে ২০ হাজার টাকা ও ফারুক মাষ্টারের বাড়ির জামে মসজিদের উন্নয়ন কাজে ২০ হাজার টাকা’সহ বিভিন্ন প্রতিষ্ঠানে আর্থিক অনুদান প্রদান করছেন।

তবে জনমত জরিপে এগিয়ে থাকা নেতাকে আওয়ামী লীগ প্রার্থী হিসেবে ঘোষণা দেবে বলে জানিয়েছেন কেন্দ্রীয় নেতারা। নাসির উদ্দিন মিয়া উপজেলা যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, ঝিনাইয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি। তিনি রাজনীতির পাশাপাশি বিশিষ্ট ব্যবসায়ীও। নাসির উদ্দিন মিয়া বলেন, রিকশাচালক-ট্যাক্সি চালক, পরিবহন শ্রমিক, পেশাজীবী নেতৃবৃন্দসহ বিভিন্ন স্তরের মানুষ আমার সঙ্গে দেখা করছেন। আমি যেন প্রার্থী হই। সেই রকম চাপ আসছে চারদিক থেকে। ছেংগারচর পৌরসভা প্রথম শ্রেণীর হলেও প্রথম শ্রেণীর নাগরিক সুবিধা পাচ্ছে না। ছেংগারচর পৌরসভাকে সৌন্দর্য নগরে পরিণত করতে আমি অক্লান্ত পরিশ্রম কবর।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশের উন্নয়নের দায়িত্ব নিজ হাতে নিয়েছেন। প্রতিশ্রুতি অনুযায়ী সব কিছু করছেন। আমি প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়নের চিত্র প্রতিটি ওয়ার্ডে তুলে ধরছি। এসব নির্বাচনী প্রচারণা কি না জানতে চাইলে তিনি বলেন, আমি উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র তুলে ধরার চেষ্টা করছি। নির্বাচনে যাঁকে প্রার্থী করা হবে, তাঁর জন্য আমি কাজ করব।