ছিন্নমূল অসহায় মানুষের হাতে ইফতার পৌঁছে দিলো নবযাত্রা পরিবার

হাসান ইমাম রাসেল, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী জেলার নোয়াখালী পৌরসভাধীন ও সদর উপজেলার অন্তভুক্ত সোনাপুর দক্ষিণ অঞ্চলের একটি সামাজিক ও জনপ্রিয় সংগঠন নবযাত্রা তরুণ সংঘ। ২০১৭ সালের শুরুতে এক ঝাঁক স্বপ্নবাজ তরুণদের নিয়ে সংগঠনটির পথচলা। সমাজের সুবিধাবঞ্চিত, অসহায়, দরিদ্র, প্রতিবন্ধী ও ছিন্নমূল পথশিশুদের‌ জীবনযাত্রার মানোন্নয়নের এবং তাদের মুখে এক চিলতে হাঁসি ফুটানোর জন্য অবিরাম ভাবে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

যারই ধারাবাহিকতায় পবিত্র রমজান মাসেও সোনাপুর রেল স্টেশন ও তৎ সংলগ্ন এলাকার সুবিধাবঞ্চিত ও ছিন্নমূল অসহায় মানুষের হাতে হাতে ইফতার পৌঁছে দিলো সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন নবযাত্রার সদস্যরা।

৮ই মে (শুক্রবার) ১৪ রমজান প্রায় শতাধিক সুবিধাবঞ্চিত ও ছিন্নমূল অসহায় মানুষের মাঝে ইফতার পৌঁছে দেন সংগঠনটি।

এই সময় উপস্থিত ছিলেন উক্ত সংগঠন তথা নবযাত্রার প্রধান উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা সভাপতি, তরুণ সংগঠক, নোয়াখালী জেলা ছাত্রলীগ নেতা সুমন চন্দ্র ভৌমিক।

উপস্থিত ছিলেন নবযাত্রার অন্যান্য সদস্যদের মধ্যে অন্যতম নবযাত্রার সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাবিব, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম তাসকিন, সাংগঠনিক সম্পাদক শিহাব উদ্দিন রিফাত, দপ্তর দম্পাদক আরাফাত হোসেন ফরহাদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সাইফুল্লাহ মনির, সদস্য মোঃ আবদুর রহমান শাওন, মোঃ রাসেল সহ আরও প্রমুখ।