চ্যানেল এস এ সংবাদ প্রচারের পর খাদ্য সামগ্রী পেল বেদে সমপ্রদায়

মফিজুর রহমান মুবিন, মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি: বৈশ্বিক দূর্যোগ করোনাভাইরাস প্রতিরোধে বিভিন্ন বিধি নিষেধ জারি করেছে সরকার। ঢাকা বিক্রমপুর লৌহজং থেকে ফরিদপুরের মধুখালীতে আসা বেদে সম্প্রদায় তারা মানুষের বাড়ি বাড়ি গিয়ে বিভিন্ন ধরনের সেবা দিয়ে জীবিকা নির্বাহ করে এমন কিছু পরিবারের সদস্য।

সরকারের নির্দেশনায় সারা বাংলাদেশে অঘোষিত লকডাউনের কারনে তাদের কার্যক্রম বন্ধ হয়ে যাওয়ায় আয় রোজগার বন্ধ হয়ে পড়েছে। অনাহারে অর্ধাহারে দিন কাটছে এমন সংবাদ চ্যানেল এস এ প্রচার হওয়ায় নজরে আসে উপজেলা চেয়ারম্যান ও উপজেলার রায়পুর ইউনিয়ন ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক কাজী হাসানের পরে তারা নিজেদের অর্থায়নে বেদে সপ্রদায়ের মধ্যে খাদ্য সমাগ্রী বিতরণ করেছে।

খাদ্য সামগ্রীর মধ্যে চাল,ডাল ও আটা এবং বাচ্চাদের উপহার হিসেবে চকলেট রয়েছে । আজ রোববার সকাল সাড়ে ১০টায় মধুখালী মরিচ বাজার এলাকায় একটি বেদে সপ্রদায়ের দলের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মির্জা মনিরুজ্জামান বাচ্চু,বীরমুকিাতযোদ্ধা মির্জা আকরামুজ্জান ফাউন্ডেশনের চেয়ারম্যান মির্জা মাঝহারুল ইসলাম মিলন ও কাজী হাসানসহ প্রমুখ।