চ্যানেল এস এর নিউজ দেখে বারহাট্টা ফাউন্ডেশনে আর্থিক সাহায্য প্রদান করলেন প্রবাসী গোলাম মোস্তফা

মামুন কৌশিক, বারহাট্টা প্রতিনিধি: বর্তমান করোনা পরিস্থিতিতে কর্মহীন মানুষদের জীবন খুব কষ্টে যাচ্ছে।তারা না পারছেন লক ডাউন মানতে না পারছেন ঘরে থাকতে। এমন অবস্থায় সরকারি সাহায্যের পাশাপাশি খেটে খাওয়া দিনমজুর পরিবারকে সহায়তার জন্য গত ১৬ এপ্রিল “বারহাট্টা ফাউন্ডেশন” নামে একটি সামাজিক সংগঠন গড়ে তুলেছেন বারহাট্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ মাইনুল হক কাশেম।

তারই পরিপ্রেক্ষিতে প্রথম দফায় তিনি নিজ অর্থায়নে ৩০০ (তিন শত) পরিবারের মাঝে স্বেচ্ছাসেবকের মাধ্যমে খাদ্যসামগ্রী বিতরণ করেন। ত্রাণ সামগ্রী বিতরণের সেই নিউজটি প্রচার হয়েছিল চ্যানেল এস এ।

সেই নিউজটি দেখে এবার বারহাট্টা উপজেলার অভুক্ত মানুষদের সাহয্যে এগিয়ে আসলেন মালয়েশিয়া প্রবাসী কোর্ট রোড নিবাসী গোলাম মোস্তফা।

তিনি চ্যানেল এস এর বারহাট্টা উপজেলা প্রতিনিধি কে ধন্যবাদ জানিয়ে এই মহামারীতে সবাইকে এগিয়ে আসা এবং সকল সাংবাদিকদের এমন মানবিক নিউজ করার আহ্বান করেন।

আজকে চ্যানেল এস এর বারহাট্টা উপজেলা প্রতিনিধির পক্ষ থেকে বারহাট্টা উপজেলা চেয়ারম্যান ও বারহাট্টা ফাউন্ডেশনের আহবায়ক মাইনুল হক কাসেমের কাছে প্রবাসীর নগদ ২০০০ হাজার টাকা তুলে দেওয়া হয়।

বারহাট্টা উপজেলা চেয়ারম্যান মাইনুল হক কাশেম বলেন; আমি আমার উপজেলার মানুষদের সরকারী সাহায্যের পাশাপাশি ব্যাক্তিগতভাবে সাহায্য করতে চাই মূলত এজন্যই এই ফাউন্ডেশনটি তৈরি করেছি। তাই প্রবাসী সহ আপনারা সবাই অভুক্তদের মুখে খাবার তুলে দেওয়ার জন্য এগিয়ে আসুন।