চুয়াডাঙ্গা সদর হাসপাতালের এক সিনিয়র ষ্টাফ ও নার্স সহ ৬জন করোনা রুগী শনাক্ত

আফজালুল হক বাদল, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদর হাসপাতালের একজন সিনিয়র ষ্টাফ নার্স সহ চুয়াডাঙ্গায় ৬ জন করোনা রোগী সনাক্ত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার সময় জেলার সিভিল সার্জন এএসএম মারুফ হাসান বিষয়টি জেলার কর্মরত সাংবাদিকদেরকে নিশ্চিত করেছেন। এদের মধ্যে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের একজন সিনিয়র ষ্টাফ নার্স মেহেরুন্নেছা সহ চুয়াডাঙ্গা সদর উপজেলায় ২ জন ও আলমডাঙ্গা উপজেলায় ৪ জন রয়েছেন। এরা হলেন, চুয়াডাঙ্গা সদর উপজেলার ডিঙ্গেদহ গ্রামের মো.আনোয়ার হোসেনের মেয়ে ও চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সিনিয়র ষ্টাফ নার্স মেহেরুন্নেছা (৩৫) ও আলোকদিয়া হুচুকপাড়ার রেজাউল হকের মেয়ে ঢাকার গুলিস্তান থেকে আগত রিঙ্কি (২২)। আলমাঙ্গা উপজেলার বটিয়াপাড়া গ্রামের জহুরুল হকের ছেলে সখীপুর, ঢাকা থেকে আগত শাকিল আহমেদ (২২), গোলাপনগর গ্রামের বিপুলের স্ত্রী নবীনগর, ঢাকা থেকে আগত শিল্পী (৩২), খাদিমপুর গ্রামের মতিয়ার রহমানের ছেলে ঢাকা থেকে আগত সবুজ (৩০) এবং শিয়ালমারী গ্রামের আমিরুলের ছেলে খুলনা থেকে আগত খায়রুল ইসলাম (৪৫)।

সিভিল সার্জন সুত্র জানিয়েছে বৃহস্পতিবার নতুন করে ৬ জনের করোনা পজেটিভ রিপোর্ট আসায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মেডিসিন ওয়ার্ডের দুইজন চিকিৎসক, নার্স সহ ১৫ জনকে হোম কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে। এছাড়া আক্রান্ত ৬ জনকে তাদরে নিজ বাড়িতে আইসোলেসন ওয়ার্ড তৈরী করে সেখানে রেখে চিকিৎসা দেয়া হবে।

আরো জানানো হয় ১৬ মার্চ থেকে ২২ এপ্রিল পর্যন্ত জেলার চারটি উপজেলা থেকে ১৫৮ জনের নমুনা সংগ্রহ করা হয়। রিপোর্ট পাওয়া গেছে ১৩১ জনের, এর মধ্যে করোনা পজেটিভ হয়েছে ৭ জনের। চুয়াডাঙ্গার প্রথম করোনা আক্রান্ত রোগী আলমডাঙ্গার ইতালী ফেরত যুবক (সাব্বির আহম্মেদ ৩০) ১৫ দিন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেসন ওয়ার্ডে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন।