চুনারুঘাটে মাদক ব্যবসায়ীর হাতে খুন হওয়া রাব্বির পরিবারকে ঈদ উপহার দিলেন ওসি শেখ নাজমুল হক

এম এস জিলানী আখনজী, চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাটে মাদক ব্যবসায়ীর হাতে খুন হওয়া নিহত রাব্বির বাড়িতে গিয়ে তার পরিবারের সদস্যদের হাতে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাজমুল হক।

সোমবার (২৫ মে) ঈদ-উল-ফিতরের দিন সকালে নিহত রাব্বির পরিবারের সদস্যদের মাঝে এসব প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ওসি (তদন্ত) চম্পক দাম ও আহম্মদাবাদ ইউনিয়নের চেয়্যারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু সহ আরো অনেকেই।

এদিকে নিহত কিশোর রাব্বি’র হত্যাকারীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রেখেছে, চুনারুঘাট থানা পুলিশ। বিশেষ অভিযানে একের পর এক চুনারুঘাটের মাদক ব্যবসায়িদের গ্রেফতার করা হচ্ছে। এরই প্রেক্ষিতে আন্ত:জেলা মাদক সম্রাট উপজেলার হাতুন্ডা গ্রামের মৃত আব্দুল মোতালিবের পুত্র মোঃ আব্দুল জাহিরকে গাঁজাসহ আটক করেছে চুনারুঘাট থানা পুলিশ।

থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাজমুল হক জানান, ”চুনারুঘাট থেকে মাদক নির্মূল হওয়ার আগ পর্যন্ত আমাদের অভিযান অব্যাহত থাকবে। আর আমরা নিহত রাব্বির খুনীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রেখেছি। ইনশাআল্লাহ অতি শিঘ্রই আমরা খুনীদের আটক করতে সক্ষম হবো।”

প্রসঙ্গত, গত ২০ মে উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের বগাডুবি গ্রামের পাশে পরিত্যক্ত বাল্লা রেল লাইনের পাশে গ্রাম পুলিশ ও বাবার সাথে গাঁজার চালান আটকাতে যায় রাব্বি (১৫)। এ সময় কুখ্যাত গাঁজা ব্যবসায়ী রাব্বিকে চুরিকাঘাত করে পালিয়ে যায়।

আহত রাব্বিকে উদ্ধার করে প্রথমে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি ঘটলে আহত রাব্বিকে সিলেট এমএজি উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ৩ দিন পর বৃহস্পতিবার রাতে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।