চীনে মোটরসাইকেল দূর্ঘটনায় যশোরের শিক্ষার্থী নিহত

জসিম উদ্দিন, বেনাপোল প্রতিনিধি: চীনে মোটরসাইকেল দূর্ঘটনায় মাঈনুদ্দীন (২২) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। ছেলের মৃত্যুর খবরে মমতাময়ী মা নাসিমা বেগম কিছুতেই বিশ্বাস করতে পারছেন না যে তার ছেলে আর বেঁচে নেই। কাঁদতে কাঁদতে তিনি বার বার মুর্ছা যাচ্ছেন। মাঈনুদ্দীনের মৃত্যুতে গোটা পরিবারে এখন শোকের মাতম চলছে।

মঙ্গলবার বিকেলে চিনে ইনান ইউনিভার্সিটি থেকে মোটরসাইকেল যোগে ছাত্রাবাসে ফেরার পথে এ দূর্ঘটনা ঘটে। নিহত মাঈনুদ্দীন যশোরের চৌগাছা উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে ও চিনে ইনান ইউনিভার্সিটির অনার্স শেষ বর্ষের ছাত্র।

নিহতের বাবা আব্দুল মালেক জানান, মাঈনুদ্দীনের বন্ধুরা মঙ্গলবার সন্ধ্যায় তাকে ফোন করে বলেন, মঙ্গলবার বিকেলে ইউনিভার্সিটি থেকে নিজস্ব মোটরসাইকেল চালিয়ে ছাত্রাবাসে ফেরার পথে তার ছেলে সড়ক দুর্ঘটনায় গুুরুতর আহত হয়েছে।

সহপাঠীরা তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিলে চিকিৎসকরা জানান,গুরুতর আঘাত ও অতিরিক্ত রক্তক্ষরণে মাঈনুদ্দীনের মৃত্যু হয়েছে। বর্তমানে মরদেহ চিনের একটি হাসপাতাল মর্গে রয়েছে। মাঈনুদ্দীনের অকাল মৃত্যুতে পরিবারের মাঝে শোকের ছায়া নেমে আসে। মরদেহ বাংলাদেশে আনার চেষ্টা চলছে বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।