চিকিৎসকদের কোয়ারেন্টাইনের জন্য “হোটেল গ্র্যাণ্ড হিলশা ” প্রস্তুত

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি:চিকিৎসকদের কোয়ারেন্টাইনের প্রয়োজনে ‘‘হোটেল গ্র্যান্ড হিলশা’’ ব্যবহারের প্রস্তাব দিয়েছে হোটেলটির কর্তৃপক্ষ। চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের চিকিৎসকসহ জেলা সিভিল সার্জন যে সব চিকিৎসকদের কোয়ারেন্টাইন প্রয়োজন মনে করবেন তাদের সবার জন্যই এ সুবিধা দিচ্ছে হোটেলটি।

চাঁদপুর জেলা সিভিল সার্জন ও জেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সদস্য সচিব বরাবর এক চিঠিতে এ প্রস্তাব দিয়েছে হোটেল কর্তৃপক্ষ।

ওই চিঠিতে করোনা প্রতিরোধে চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী ও পরিচ্ছন্নতাকর্মীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।

হোটেল গ্র্যান্ড হিলশা’র ব্যবস্থাপনা পরিচালক সায়েদুল হক মোর্শেদ বলেন, জাতির এই দুর্যোগ মুহূর্তে করোনা সংকটে অনেক চিকিৎসক জীবন বাজি রেখে স্বাস্থ্য সেবা দিচ্ছেন। এসব চিকিৎসকদের জন্যও আমাদের কিছু করার আছে। তাই আমরা তাদের পাশে থাকার জন্য কোয়ারেন্টানের প্রয়োজনে হোটেল সুবিধা দিতে চাই বলে সিভিল সার্জন স্যারকে জানিয়েছি।

তিনি আরো বলেন, সেবা দিতে গিয়ে যে সব চিকিৎসকের কোয়ারেন্টাইন প্রয়োজন হবে, আমরা তাদের সবাইকেই সেবা দিতে প্রস্তুত আছি। সিভিল সার্জন স্যার যে চিকিৎসকেরই কোয়ারেন্টাইন প্রয়োজন মনে করবেন, শুধু আমাদের জানালেই আমরা সব ব্যবস্থা করবো। কেননা চিকিৎসকরাই সেবার প্রাণ।