চাটখিলে করোনায় আক্রান্ত হয়ে বৃদ্ধের মৃত্যু

হাসান ইমিাম রাসেল, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর চাটখিলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আনোয়ার হোসেন (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ উপজেলায় করোনায় মোট মৃত্যু হয়েছে ৫জনের। শনিবার ( ১১ জুলাই) দুপুরের দিকে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর আইসোলেশন ওয়ার্ডে মারা যান তিনি।

চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা. তামজিদ হোসেন এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, সকালে রিপোর্ট পজিটিভ আসার পর দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা বেড়ে ৫৪জন।

তিনি আরও জানান, চাটখিলের বদলকোর্ট ইউনিয়নের মানিকপুর গ্রামের খামার বাড়ীর বাসিন্দা আনোয়ার হোসেন গত বুধবার (৯জুলাই) জ্বর, কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। তখন উনার শরীরের অক্সিজেনের মাত্রা অনেক কম ছিল।

কিন্তু পরিবারের লোকজন রিস্কবন্ড দিয়ে উনাকে হাসপাতালে ভর্তি করেন। ১০জুলাই বৃহস্পতিবার উনার শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠালে ১১জুলাই শনিবার সকালে ওই ব্যক্তির শরীরে করোনা শনাক্ত হয়। দুপুর ১টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি