চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় খাদ্য সামগ্রী বিতরণ

 ইসাহাক আলী, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় সরকারী বরাদ্দরে ১০ মেট্টিটোন চাল পৌর এলাকার ১ হাজার পরবিাররে মাঝে বতিরণ করা হয়ছে।

বুধবার সকালে পৌরসভা চত্বরে ৪র্থ র্পযায়রে এই চাল বতিরণরে উদ্বোধন করনে পৌর ময়ের মোহাম্মদ নজরুল ইসলাম। এসময় উপস্থতি ছলিনে সংরক্ষতি মহলিা কাউন্সলির মোসা. সদ্দিকিা সরিাজুম মুনরিা, ১০ নম্বর ওর্য়াড কাউন্সলির মমরজেুল আকতার, ট্যাগ অফসিার মো. আমানুল্লাহসহ পৌরসভার বভিন্নিস্তররে র্কমর্কতা।

র্পযায়ক্রমে দ্রিত সময়রে মধ্যইে পৌর এলাকার সকল ওর্য়াডরে র্কমহীন ও দুঃস্থ পরবিাররে মাঝে এই চাল বিতরণ কাজ শষে হবে এছাড়াও গত সোমবার চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উদ্যোগে সরকারী সহায়তার ১ লক্ষ ৮২ হাজার টাকার খাদ্য সামগ্রী বতিরণ করা হয়ছে।ে পৌরসভার ৭’শ ১০ পরবিাররে মাঝে ২৫০ টাকা খরচে ৩ কজেি ময়দা, ২ কজেি আলু, ১ কজেি ডাল ও ১ কজেি পেঁয়াজ এবং ১টি সাবান দয়ো হয় বলে নশ্চিতি করছেনে পৌর ময়ের মোহাম্মদ নজরুল ইসলাম।

উল্লখ্যে, এর আগে করোনা ভাইরাস সর্তকতায় র্কমহীন হয়ে পড়া ও অসহায় মানুষরে মাঝে মোট ৪২ মেট্টিটোন চাল বতিরণ করা হয়ছেে এবং অন্যান্য সহায়তাও দয়ো হয়ছে। করোনা ভাইরাস প্রতরিোধে জীবানুনাশক স্প্রে পরিস্কার পরচ্ছিন্নতা, সচতেনতা সৃষ্টতিে মাইকিংসহ বভিন্নি ব্যবস্থা নয়ো হয়ছে।