চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ডে বিভিন্ন খাদ্য পণ্য বিতরন

ইসাহাক আলী, জেলা প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় সরকারী বরাদ্দে ৬৮৫ জনের মাঝে বিভিন্ন খাদ্য পণ্য বিতরণ করা হয়েছে। পৌর এলাকার ১৫টি ওয়ার্ডে এসকল পরিবারের মাঝে প্রতি প্যাকেটে ৩ কেজি ময়দা, ২ কেজি আলু, ১কেজি ছোলা, ১প্যাকেট গুড়ো দূধ, ১লিটার তেল, ১ প্যাকেট মুড়ি ও ৫’শ গ্রাম সুজি দেয়া হয়।

বৃহস্পতিবার সকালে সামাজিক দূরত্ব বজায় রেখে পৌরসভা চত্বরে কর্মহীন ও অসহায় মানুষের হাতে খাদ্য সামগ্রীগুলো তুলে দেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর আব্দুল বারেক, জিয়াউর রহমান আরমান, মো. এনামুল হক, ট্যাগ অফিসার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা কৃষি অফিসের কর্মকর্তা ও পৌরসভার বিভিন্নস্তরের কর্মকর্তা।

উল্লেখ্য, করোনা ভাইরাস সতর্কতায় সংকটময় সময়ে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উদ্যোগে সরকারী সহায়তার ৭২ মেট্রিক টন চাল ১০কেজি করে ৭ হাজার ২’শ পরিবার এবং ৩ লক্ষ ৬০ হাজার টাকার খাদ্য সামগ্রী ১২’শ পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে।

এছাড়াও ২১০টি পরিবারে শিশুদের জন্য গুড়া দুধ বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে জীবানুনাশক স্প্রে, পরিস্কার-পরিচ্ছন্নতা, সচেতনতা সৃষ্টিতে মাইকিংসহ বিভিন্ন ব্যবস্থা নেয়া হয়েছে।