চাঁদপুর হ‌রিনা ফেরী ঘাটে পুলিশের অভিযান, ২ চাঁদাবাজ আটক

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধিঃ চাঁদপুর হ‌রিণা ফেরী ঘা‌টে র‌শিদ বিহীন অ‌তি‌রিক্ত টোল আদায় ও স‌মি‌তির নামে চাঁদাবা‌জির অ‌ভি‌যোগে ২ জন‌কে আটক করেছে পু‌লিশ। আটককৃতরা হ‌লেন ইজারাদার টিটু গাজীর প্র‌তি‌নি‌ধি আলমগীর ও স‌মি‌তির প্র‌তি‌নি‌ধি জাহাঙ্গীর।১৯ জুলাই র‌বিবার দুপুর ১টায় অ‌তিরিক্ত পু‌লিশ সুপার (সদর সা‌র্কেল) জা‌হেদ পার‌ভেজ চৌধুরীর ‌নেতৃ‌ত্বে অ‌ভিযান প‌রিচা‌লিত হয়।

‌তি‌নি ব‌লেন, র‌শিদ বিহীন ইজারা ৭৫ টাকা ও পা‌কিং চার্জ ৫০ টাকা ব্য‌তিত অ‌তি‌রিক্ত কোন টাকা ঘা‌টে প্রদান কর‌বেন না। তি‌নি ট্রাক চাল‌কদের উ‌দ্দে‌শ্যে আরো‌ ব‌লেন, আপনারা নি‌দিষ্ট ইউ‌নিফরম ব্যা‌তিত কোন ব্যা‌ক্তির নিকট টাকা প্রদান ক‌রেন না। আমরা আজ ঘা‌টে এ‌সে বেশ কিছু অ‌নিয়ম পে‌য়ে‌ছি র‌শিদ বিহীন টাকা নেওয়ার কার‌নে দুইজন‌কে আজ‌কে আটক ক‌রে‌ছি। এরকম চল‌তে থাক‌লে ইজারাদারকেও ছাড় দেওয়া হ‌বে না, তা‌কেও আটক করা হ‌বে।

অ‌ভিযানকা‌লে আ‌রো উপ‌স্থিত ছি‌লেন, সদর ম‌ডেল থানার অ‌ফিসার ইনচার্জ মোঃ না‌সিম উ‌দ্দিন ও ও‌সি তদন্ত হারুনুর র‌শিদসহ বেশ ক‌য়েকজন উপ পরিদর্শক।

হরিনা ফেরী ঘা‌টে ফেরী পারা পা‌রের ভাড়াঃ বাস, ট্রাক,‌মি‌নি ট্রাক, কাভার্ড ভ্যান, ট্রেলার, ট্যাংক লরী, মি‌নিবাস ৭৫ টাকা।

মাইক্রোবাস, পিক আপ ভ্যান ও স্টেশন ওয়াগন ৪০ টাকা। কার জীপ ৩৫ টাকা। টে‌ম্পো, সিএন‌জি চা‌লিত অ‌টো‌ রিক্সা ও অ‌টো বাইক ৩০ টাকা।ভ্যান ও মোটর সাই‌কেল২০ টাকা।
পা‌র্কি রেট বড় গা‌ড়ি ৫০ টাকা। মোটর সাই‌কেল ১০ টাকা।