চাঁদপুর শিল্পী সহায়তা সমিতির উদ্যোগে সাংস্কৃতি কর্মীদের মাঝে অনুদান প্রদান

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি:  চাঁদপুর শিল্পী সহায়তা সমিতির উদ্যোগে করোনাকালীন সময়ে সাংস্কৃতি কর্মীদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

সোমবার বিকেলে চাঁদপুর শহরের কদমতলাস্থ জেলা স্কাউটস কার্যালয়ে মোট ২০জনকে এ অনুদান দেওয়া হয়। নতুন কুড়িঁ সাংস্কৃতিক সংগঠনের সহ-সভাপতি উত্তম কুমার সাহার সভাপতিত্বে শুভেচ্ছা বিনিময় করেন জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও চাঁদপুর পৌরসভার মেয়র প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল।

নতুন কুড়িঁ সাংস্কৃতিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাড. আবুল কালাম সরকারের পরিচালায় বক্তব্য রাখেন জেলা স্কাউটসের সম্পাদক অজয় কুমার ভৌমিক, গণসংগীত শিল্পী মনোজ আচার্যী, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি শেখ আব্দুল মোতালেব, স্বপ্তরূপা নৃত্য শিক্ষালয়ের অধ্যক্ষ অনিমা সেন চৌধুরী,নতুন কুড়িঁর কোষাধ্যক্ষ লিটন সরকার,

উপদেষ্টা মন্ডলির সদস্য নাজমা আক্তার ভুলু, গীতিকার ও লেখক কবির হোসেন মিজি, অনন্যা নাটগোষ্ঠির প্রচার সম্পাদক ও স্বপ্নতরু সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সাংবাদিক শরীফুল ইসলামসহ জেলার বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও কর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় বক্তরা বলেন, সাংস্কৃতিকে যে আদর্শ ধারন করে, তার সেই আদর্শে বিজয় সুনিশ্চি।

আমি নির্বাচনে নির্বাচিত হলে চাঁদপুরে সুস্থ্য ও সুন্দর সাংস্কৃতিক পরিমন্ডল সৃষ্টি করার চেষ্টা করার চেষ্টা করবে। যতদিন পর্যন্ত আমাদের চিন্তা চেতনা এবং মোনসতাত্ত্বিক পরিবর্তন না হবে, ততদিন আমাদের সমাজ পরিবর্তন হবে না।