চাঁদপুর বিকেল ৪টার পর ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ, জেলা প্রশাসনের কঠোর হুশিয়ারী

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি:  চাঁদপুর শহরে দিন দিন করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেরেই চলছে। তারপরও শহরে মানুষের চলাচল কমতি নেই। সরকার ঘোষিত সিমীত আকারে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার নির্দেশ দিয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় চাঁদপুরের জেলা প্রশাসনের পক্ষ থেকে শহরে ব্যবসায়িদের হুশিয়ারি করতে মাঠে নেমেছে প্রশাসন। অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)আব্দুল্লাহ আল মাহমুদ জানান নিজে করোনা কমিটির সেচ্ছাসেবক টিম নিয়ে মাঠে নামেন। কালিবাড়ি শপথ চত্বর মোড়, কোট স্টেশন, পাল বাজার মোড়,নতুন বাজার মোড়,বাস স্টেশন,

পুরান বাজার সহ শহরে যে সব ব্যবসা প্রতিষ্ঠান বিকেল চারটার পর খোলা ছিল তাদের কে হুশিয়ার করে বলেন আজকে শুধুই হুশিয়ার করে দেয়া হলো আগামী দিন থেকে আর হুশিয়ার নয়। আইনগতব্যবস্থা নেয়া হবে। আপনারা যারা এখনো ব্যবসা প্রতিষ্ঠান খুলে রেখেছেন দ্রুত বন্ধ করুন।

বিকেল চারটার পর কোনো ভাবেই দোকান খুলা রাখা যাবে না। আপনারা ফজরের নামাজ পড়ে দোকান খুলুন বিকেল চারটার মধ্যে তা বন্ধ করতে হবে। এসময় চাঁদপুর মডেল থানার পুলিশ, জেলা প্রশাসনের করোনা সেচ্ছা সেবক টিমের সদস্য ও সাংবাদিক গন উপস্হিত ছিলেন।

আতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)আব্দুল্লাহ আল মাহমুদ জামান যাদের মুখে মাক্স ছিল না তাদের মাঝে মাক্স বিতরন করেন।