চাঁদপুর শহরের মেঘনা নদীতে গোসল করতে গিয়ে কিশোর নিখোঁজ

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্র্রতিনিধি: চাঁদপুর শহরের পুরান বাজার হরিসভা মন্দির এলাকার মেঘনা নদীতে গোসল করতে গিয়ে এক কিশোর নদীতে নিখোজ রয়েছে।২ জুলাই দুপুর দেড়টায় পুরান বাজার ম্যারকাটিজ রোডের শ্রমিক ইদ্রিস গাজীর ১২ বছর বয়সি কিশোর পুত্র মোঃরাব্বি গাজী তার অপর দুই বন্দু কে সাথে নিয়ে হরিসভা মন্দির এলাকার মেঘনা নদীর ভাঙ্গন স্হানে গোসল করতে যায়।

এ সময় মেঘনা নদীর ভাঙ্গন স্হানে জিও ব্যাগ ফেলার জন্য অস্হায়ি পল্টুনের উপর থেকে নদীতে ঝাপিয়ে গোসল করতে গেলে ঝাপ দেয়ার সাথে সাথে রাব্বি নদীতে তলিয়ে যায়। স্হানীয়রা জানায়, বর্ষার মৌসুম শুরু হওয়ায় মেঘনা নদী উত্কাল হয়ে উঠেছে। যার কারণে রাব্বি নদীতে ঝিপিয়ে গোসল করতে গিয়ে স্রোতের তোরে নদীতে তলিয়ে যায়। নদীতে কিশোর নিখোজের বিষয় জানতে পেরে পুরান বাজার ফাঁড়ির ইনচার্জ মোঃ মাসুদ দ্রুত ঘটনা স্হলে ছুটে আসেন।

চাঁদপুর নদী ফায়ার স্টেশনের ভারপ্রাপ্ত লিডার মোঃ ছিদ্দিকুর রহমানের নেতৃত্বে আমিনুর রহমান,নুরুল ইসলাম সহ স্হানীয় ডুবুরি দলের সদস্যরা সন্ধ্যা পর্যন্ত নদীতে তল্লাশী করে ৩জুন দুপুর পর্যন্ত রাব্বির সন্ধান পায়নি। নদীতে নিখোজ রাব্বি ছোটবেলা তার মাকে হারানোর পর তার পিতা দ্বিতৃয় বিয়ে করে।যার কারণে রাব্বি তার ফুফুর কাছে থেকে বেড়ে উঠতে থাকে।রাব্বির অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।