চাঁদপুর শহরের পুরাণবাজারে শামীম হত্যা মামলায় ৫ আসামী আটক

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর শহরের পুরাণবাজারে মাদক ও আদিপত্য বিস্তারের ঘটনায় দু’গ্রুফের সংঘর্ষে পথচারী শামিম গাজী (২৬) নিহতের ঘটনার হত্যা মামলায় ৫ জনকে আটক করেছে পুলিশ। ৪ জুলাই শনিবার পুরানবাজারের বিভিন্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এর মধ্য মামলার এজাহার ভুক্ত ৬নং আসামী ইয়াছিন মিজি (২৮) ও ০৮ নং আসামী হুমায়ুন ফরাজীসহ (৩০) অজ্ঞাত আসামী শরীফ ছৈয়াল (২২), সোহাগ পাটওয়ারী (২৫) ও সুমন ফকির(২৭) আটক করা হয়।

পুরানবাজারে মাদক সংক্রান্ত ঘটনায় দু’গ্রুফের সংঘর্ষে পথচারী শামিম গাজী (২৬) নিহতের ঘটনায় হত্যা মামলায় জহির খানকে প্রধান ও রাসেল পাটওয়ারী ২য় নং আসামী করে ৯ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ২৫০ জনকে আসামী করে চাঁদপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। বুধবার ১ জুলাই রাতে শামিমের পিতা মোঃ তাজুল ইসলাম গাজী বাদী হয়ে এ মামলা দায়ের করেন। যার নং-৪।

মামলা দায়েরের পর থেকে আসামীদের আটক করতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বিপ্লব নাহা দিনরাত অভিযান চালিয়ে যাচ্ছেন। এ ব্যপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বিপ্লব নাহা জানান, এই মামলায় এজাহার ভুক্ত ২ আসামী সহ ৩ জনকে আটক করেছি। অচিরেই প্রধান আসামীসহ বাকি আসামীদের আটক করা হবে। প্রসঙ্গত,চাঁদপুর শহরের পুরানবাজার মেরকাটিজ রোডে ২৯ জুন রাত সাড়ে ৮ টায় মাদক বিক্রির ঘটনায় দু’গ্রুফের সংঘর্ষে পথচারী শামিম গাজী (১৮) নামে এক যুবক নিহত হয়ছে। সংঘর্ষ চলাকালীন সময়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ১০ রাউন্ড সর্টগানের গুলি ছুড়ে। এ সময় প্রতিপক্ষের ইটের আঘাতে নিহত শামিমের মাথায় ও ঘাড়ে আঘাত লাগে।

বাড়িতে প্রাথমিক চিকিৎসা শেষে শামিম অতিরিক্ত বমি করলে তাকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখলে শামিমকে ঢাকা মেডিকেলে প্রেরন করে। গত মঙ্গলবার সকাল ৬ টায় সে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেলে মৃত্যুবরন করেন।