চাঁদপুর শহরের দুগ্রুপ মাদক ব্যবসায়ির সংঘর্ষে নিহত ১

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিদি: চাঁদপুর শহরের পুরাণ বাজারে ২৯ জুন বিকেল থেকে গভীর রাত পযন্ত মাদক ও পূর্ব শুত্রুতার জের ধরে চলমান সংঘর্ষের ঘটনায় আহত পথচারী শামীম গাজী (২৫) মৃত্যু হয়। সোমবার (২৯ জুন) বিকেল থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত মাদক ক্রয় বিক্রয় ও পূব শক্রুতার জের ধরে দু’ পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া থেকে মুখোমুখি সংঘর্ষে রূপ নেয়।

এ সংঘর্ষের সময় ঐ রাস্তার পথচারী শামীম গাজীর নিজ কর্মস্হল থেকে বাসায় ফেরার পথে তার মাথায় ইট পড়ে মারাত্মক আহত হয়। পড়ে তাকে ঘটনাস্থল থেকে স্থানীয়রা উদ্ধার ককরে প্রথমে চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। পরে হাসপাতালের কতব্যরত চিকিৎসক তাঁর অবস্থা আশংকা জনক দেখে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসারত অবস্থায় তাঁর মৃত্যু হয়। নিহত শামিমের আত্মীয়দের সুত্রে জানা যায়,শামিম তার কর্মস্হল থেকে কাজ শেষ করে বাসায় ফিরে যাবার সময় হামলার মাঝে পরে যায়।তখন তার মাথায় ইট পাটকেল পরে আহত হয়।গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যালে নেয়া হলে অতিরিক্ত রক্তক্ষরনের কারণে গভীর রাতে তার মৃত্যু হয়।

জানা যায়, শামীম গাজী পুরান বাজার মধ্য শ্রীরামদী এলাকার তাজুল ইসলাম সর্দারের ছেলে। নিহত শামীম ১ সন্তানের জনক। এদিকে, শামীমের মৃত্যুর সংবাদে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।