চাঁদপুর লঞ্চ ঘাটে যাত্রীর তাপমাত্রা মেপে যাত্রি উঠাচ্ছে বিআইডব্লিউটিএ ,সেনা বাহিনী ও ম্যাজিস্ট্রেডের লঞ্চ ঘাট পরিদর্শন

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর লঞ্চ ঘাটে তদারকি করছে সেনা বাহিনী ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রট। শনিবার সকাল থেকে নির্বাহী ম্যাজিস্ট্রট ও ভুমি ককর্মকর্তা ইমরান হোসেন সজিব ও কুমিল্লা ক্যান্টরম্যান্টের কেপ্টেন সায়েমের নেতৃত্বে একটি টিম বিআইডব্লিউটিএ’র ব্যবস্থাপনায় তাপমাত্রা পরিমাপ যন্ত্র দিয়ে যাত্রিদের শরীরের তাপমাত্রা মেপে প্রত্যেক যাত্রীকে লঞ্চঘাটে প্রবেশ করিয়েছে।

তারা জেলা প্রশাসনের পক্ষ থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সেনাবাহিনীর একটি দল লঞ্চ ঘাট পরিদর্শন করে স্বাস্থ্যবিধি মেনে লঞ্চ চলাচল করছে কিনা সে বিষয়ে সার্বিক মনিটরিং করেছেন। যাদের বিরুদ্ধে অনিয়ম পাওয়া গেছে প্রথম বারের মতো তাদেরকে সতর্ক করা হয়েছে। সেনাবাহিনী মাইকিং করে বলেন স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে, যদি তার ব্যত্যয় ঘটে লঞ্চের সময়সূচি বাতিল করা হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন চাঁদপুর নৌ- থানার সাব ইন্সপেক্টর ইলিয়াসমাতবর,চাঁদপুর মডেল থানারএ এস আই শাথওয়াত হোসেন,এ সময় আরো উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএ’র পরিবহন পরিদর্শক মাহতাব উদ্দিন, মোঃ শাহ আলম এবং লঞ্চ মালিক প্রতিনিধি মোঃ বিপ্লব সরকার । সেনা সসদস্যরা লঞ্চ ঘাট এলাকার সব দোকানদার কে সতর্ক করা হয় স্বাস্থ্যবিধি মেনে দোকান পরিচালনা করার জন্য বলেন। একজন দোকানি স্বাস্হ্যবিধি না মেনে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করায় ৭ হাজার টাকা জরিমানা করা হয়।