চাঁদপুর লঞ্চঘাটে জুডিশিয়ল ম্যাজিস্ট্রেট ও পুলিশের হুশিয়ারী অভিযান

মোহাম্মদ বিপ্লবসরকার, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর লঞ্চ টার্মিনাল ঘাটে অতিরিক্ত চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাসান,সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. কামাল হোসাইন ও চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দীনের নেতৃত্বে হুশিয়ারী অভিযান পরিচালনা করা হয়েছে।

২৭ ডিসেম্বর রবিবার বিকেলে আচমকা এ অভিযান চালিয়ে ঘাট ইজারাদার ও সিএনজি স্কুটার চালকদের হুশিয়ার করা হয়। এ সময় অতিরিক্ত চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাসান,সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ কামাল হোসাইন ও চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দীনের ঘাট ইজারাদার আব্দুল মালেক বেপারীকে বলেন,

ঘাটে যেন কোনো ভাবে লঞ্চের যাত্রীরা শ্রমিকদের মাধ্যমে হয়রানির স্বিকার না হয়। শ্রমিকদের কে ইজারাদার গন একটি নির্দিস্ট পোষাক দিকে হব। আগামী ১ জানুয়ারী থেকে তারা যেন সেই পোষাক পরে ঘাটে নিয়মিত দায়িত্ব কর্তব্য পালন করে। কোনো যাত্রীর সাথে শ্রমিকরা যেন খারাপ আচরন না করে।

অপর দিকে চাঁদপুর লঞ্চ ঘাটে থাকা বিভিন্ন স্থানে যায়াতকারি সিএনজি স্কুটার চালকদের ডেকে তাদেরকে ও হুশিয়ার করা হয় পল্টুন এলাকায় গিয়ে যেন লঞ্চ যাত্রীদের টানা হেচরা না করা হয়। যদি কোনো চালক লঞ্চের সামনে গিয়ে যাত্রীদের হয়রানি করতে দেখাযায় তাহলে তার বিরুদ্ধে কঠোর ভাবে আইনগত ব্যবস্হা নেয়া হবে। তছারা সিএনজি স্কুটার চলকরা তাদের নির্দিস্ট পোষাক পরে গাড়ি চালাতে হব বলে হুশিয়ার করে দেন।