চাঁদপুর মডেল থানা ও ট্রাফিক পুলিশের হস্তক্ষেপে সি এন জি স্ট্যান্ড এখন পুলিশ বক্সের পেছনে

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর শহরের কালি বাড়ি মোড় শপথ চত্বরের যানজট নিরসনে পুলিশ বিভাগ এখন দায়িত্ব নিয়েছে। শপথ চত্বর মোড়ে সি এন জি স্কুটার যত্রতত্র রেখে এ চার রাস্তার মোড়ে যানজটের সৃষ্টি করে রাখা হয়।

এ যানজটের নাকাল থেকে শহর বাসীকে পরিত্রান দিতে চাঁদপুর মডেল থানা পুলিশ ও ট্রাফিক বিভাগ দায়িত্ব নিয়েছে। ২০ ডিসেম্বর রোববার সকালে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দীন ও ট্রাফিক ইন্সপেক্টার (টি আই) মোঃ জহিরুল ইসলাম সংগীয় পুলিশ সদস্যদের নিয়ে কালি বাড়ি মোড় এলাকার পুলিশ বক্সের পেছনে রেলওয়ের খালি স্থানে অবৈধ ভাবে গড়ে উঠা টং দোকান সরিয়ে সেখানে এলোমেলো ভাবে রাস্তায় রাখা সি এন জি স্কুটার নিয়ে যান। তাদের নির্দেশ দেয়া হয় যেন সি এন জি স্কুটার রাস্তায় না রাখা হয়।

এ নিদিষ্ট স্থান থেকে যাত্রী নিয়ে যেন যাতায়াত করা হয়। আইন অমন্যকারীর বিরুদ্ধে কঠোর ব্যবস্হা নেয়া হবে। গত কয়েক বছর পূর্বে সি এন জি শ্রমিক ইউনিয়নের নাম করে সি এন জি সকুটার স্ট্যান্ড এই স্থানে করা হয়। দু ” পক্ষের দ্বন্দ আর সংঘর্ষের পর তা পণ্ড হয়ে যায়। সকলের দাবী এখন থেকে পিলিশ প্রসাশন এর তদারকি করলে শৃঙ্খলা ফিরে আসবে এ স্থানে।