চাঁদপুর বালিয়ায় পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

মোহাম্মদ বিপ্লব সরকার,  চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নে শাহিন মুন্সি অরফে আমির হামজা (২০) নামক যুবকের লাশ উদ্ধার করেছে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ।

১ অক্টোবর, বৃহস্পতিবার সকালে ঐ ইউনিয়নের উত্তর বালিয়া গ্রামের হামিদ গাজী বাড়ির পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। শাহিন মুন্সি অরোফে আমির হামজা বালিয়া ইউনিয়নের উত্তর বালিয়া গ্রামের মুন্সি বাড়ির আব্দুল কাদের মুন্সির ছেলে।

সে ঢাকায় একটি হোটেল শ্রমিকের কাজ করতো। তার মৃগী রোগ ছিল বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়। এদিকে লাশ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার, চাঁদপুর সদর মডেল থানার (ওসি) মোঃ নাসিম উদ্দিন, (ওসি) ইন্টেলিজেন্স মোঃ মনির আহম্মদ ও এসআই মোঃ সাদেকুর রহমান।

এস আই সাদেকুর রহমান জানায়, শাহিন পিতার সাথেই ঢাকায় একটি হোটেলে কাজ করতো। কিছুদিন পূর্বে সে ঢাকা থেকে চাঁদপুরে আসে। গত ১ সপ্তাহ ধরে শাহিন নিখোঁজ রয়েছে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়। এর আগেও কয়েকবার সে পানিতে পড়ে বেঁচে যায়।

লাশটি উদ্ধার করা আমরা থানায় নিয়ে আসি। বিকেলে ময়নাতদন্ত শেষে শাহিনের পিতার কাছে লাশটি হস্তান্তর করা হয়েছে। চাঁদপুর মডেল থানার ওসি মোঃ নাসিম উদ্দিন জানায়, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। যার নং-১।