চাঁদপুর পৌরসভার নির্বাচনে ৩৩ জন প্রার্থী প্রত্যাহার

মোহাম্মদ বিপ্লব সরকার : আসন্ন চাঁদপুর পৌরসভার নির্বাচন আগামী ২৯ মার্চ অনুষ্ঠিত হবে। গত ২৭ ফেব্রুয়ারি মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিনে ৩ জন মেয়র, ১৫টি ওয়ার্ডের ৮০ জন কাউন্সিলর প্রার্থী ও সংরক্ষিত ওয়ার্ডের ১৮ জন মহিলা কাউন্সিলর প্রার্থী সহ মোট ১০১ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র রির্টানিং অফিসার হেলাল উদ্দিনের কাছে জমা প্রদান করেন।

১ মার্চ মনোনয়ন পত্র বাচাইয়ে ১০ নং ওয়ার্ডের ১ জন কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল বলে গণ্য হয়। বাছাই কার্যক্রম শেষে মেয়র সহ ১০০ জন প্রার্থীর মনোনয়ন বৈধ হয়। ৮ মার্চ রবিবার প্রত্যাহারের শেষ দিনে ১৫টি ওয়ার্ডের ২৯ জন পুরুষ কাউন্সিলর প্রার্থী ও ৪ জন সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সহ মোট ৩৩ জন প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেছে বলে রির্টানিং অফিসার মোঃ হেলাল উদ্দিন জানিয়েছেন।

প্রত্যাহারকৃত প্রার্থীরা হলেন- ১ নং ওয়ার্ডে আসলাম গাজী। ২ নং ওয়ার্ডে মোঃ কামাল হাওলাদার। ৩ নং ওয়ার্ডে আবুল হাসনাত ও গাজী মোঃ হাসান। ৪ নং ওয়ার্ডে শাহ আলম মিয়াজী। ৫ নং ওয়ার্ডে মোঃ বিল্লাল হোসেন ভূঁইয়া, মোঃ সাইফুর রহমান, মোঃ নজরুল ইসলাম গাজী, মোঃ শাহ আলম খান ও মোঃ আলমগীর খান। ৬ নং ওয়ার্ডে হাবিবুর রহমান।

৭ নং ওয়ার্ডে মোঃ ইকবাল বেপারী, মোঃ শাহ আলম বেপারী ও মোঃ আনোয়ার হোসেন। ৮ নং ওয়ার্ডে মোঃ নাছির আহমেদ। ৯ নং ওয়ার্ডে মোঃ ওয়াহিদুর রহমান মিন্টু মাঝি। ১০ নং ওয়ার্ডে মোঃ রফিকুল ইসলাম খান, মোঃ আলামিন গাজী, সুমন সরকার, আসাদুজ্জামান, মোঃ বজলুর রহমান মোল্লা ও আল মামুন। ১২ নং ওয়ার্ডে মোঃ ফেরদৌস খান ও মোঃ মোস্তফা ঢালী।

১৩ নং ওয়ার্ডে মোঃ সেলিম গাজী ও হান্নান ঢালী। ১৪ নং ওয়ার্ডে মোঃ হুমায়ন কবির দুলাল মাল ও সুকমল কল। ১৫ নং ওয়ার্ডে নুরে আলম। সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর ১, ২ ও ৩ নং ওয়ার্ডে ময়না বেগম। ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে নাজমা আলম।

১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডে সাহানাজ রহমান প্রার্থীতা প্রত্যাহার করেছেন। আজ ৯ মার্চ সকাল ৯ টায় ১ থেকে ১০ নং ওয়ার্ড কাউন্সিলর, ১০ টায় ১১ থেকে ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ। সকাল ১১ টায় মেয়র ও সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হবে।