চাঁদপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে রাজরাজেশ্বরে ত্রান বিতরন

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিুধ: চাঁদপুরের জেলা প্রশাসক মো: মাজেদুর রহমান খানের নির্দেশনা মোতাবেক গতকাল রোববার সকালে চাঁদপুর জেলা প্রশাসন ও সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে রাজ রাজেশ্বর ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত ১হাজার ১৮৩ টি পরিবারকে ত্রান সামগ্রী দেয়া হয়েছে।

প্রতি পরিবারকে ১০ কেজি করে চাল ও ১০০ পরিবারের মধ্যে ১৫কেজি ওজনের ১০০ প্যাকেট শুকনো খাবার  প্রদান করা হয়। ১হাজার ২শ ৮৩টি উপকার ভোগী পরিবারের মাঝে তা বিতরন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আবদুল্লাহ আল মাহমুদ জামান, উপজেলা নির্বাহী অফিসার কানিজ ফাতিমা, সদর উপজেলার পিআইও, রাজ রাজেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান হাজী হযরত আলী বেপারী, ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ, জেলা প্রশাসনের ভলান্টিয়ারদেরবৃন্দ।

উল্লেখ্য গত কয়েক দিনের উজান থেকে নেমে আসা ঢলের পানির স্রোতে পদ্মার চরাঞ্চল চাঁদপুরের রাজরাজেশ্বরে ব্যাপক ভাবে নদী ভাঙ্গনের ফলে বহু পরিবার ভিটেমাটি সহায় সম্ভল হারিয়েছে উচু স্হানে পরিবার পরিজন নিয়ে আশ্রয় নিয়ে নিদারুন ভাবে দিন যাপন করছে। তাদের কথা চিন্তা করে জেলা প্রশাসন ত্রান সামগ্রী নিয়ে পাশে এসে দাড়িয়েছে।