চাঁদপুর অনলাইন সাংবাদিক ফোরামের বার্ষিক বনভোজন সম্পন্ন

মোহাম্মদ বিপ্লব সরকার: চাঁদপুর অনলাইন সাংবাদিক ফোরামের বনভোজন জমকালো আয়োজনে মধ্যে দিয়ে ১৩ মার্চ শুক্রবার বাবুরহাট ফাইভ স্টার শিশু পার্কে সফল ও সুন্দরভাবে দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে সাংবাদিক ফোরামের জেলা ও বিভিন্ন থানার সাংবাদিক নেতৃবৃন্দ ও তাদের পরিবার অংশগ্রহণ করেন
অনলাইন সাংবাদিক ফোরামের বনভোজনে ছিলো শিশু, বড় ও সহকর্মীদের নিয়ে বিভিন্ন দরনের প্রতিযোগিতা,
আলোচনা সভা, অতিথিদেরকে শুভেচ্ছা উপহার প্রদান, অপু মিডিয়া সাংস্কৃতিক সংগঠনের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, সাংবাদিক দম্পতিদের ফুলেল শুভেচ্ছা ও রেফেল ড্র এবং পুরস্কার বিতরণ।
শুক্তবার বাদ জুম্মা মধ্যাহ্নভোজের পর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ নাসিম উদ্দিন।

চাঁদপুর অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি বিপ্লব সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ আল মামুন ও যুগ্ম সাধারণ সম্পাদক সাইদ হোসেন অপু চৌধুরীর যৌথ পরিচালনায় সভায় বক্তব্য রাখেন চাঁদপুর

মডেল থানার ওসি তদন্ত হারুনুর রশীদ, ফরিদগন্জ উপজেলা প্রেসক্লাব সভাপতি এম কে মানিক পাঠান, কচুয়া উপজেলা প্রেসক্লাব সভাপতি আলমগীর তালুকদার, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাব সভাপতি বোরহান উদ্দিন ডালিম, দৈনিক চাঁদপুর প্রতিদিন যুগ্ন-সম্পাদক রোটাঃ সাবিত্রী ঘোষ,

প্রিয় চাঁদপুর অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক সাইফুল ইসলাম সিফাত, ইলেশের বাড়ি ডট কমের সম্পাদক ও ফোরামের সহ সভাপতি এম এম কামাল, চাঁদপুর টাইমসের নির্বাহী সম্পাদক দেলোয়ার হোসেন, ডিবি পুলিশের উপ পরিদর্শক জাহিদ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক সুদীপ্ত চাঁদপুরের ভারপ্রাপ্ত সম্পাদক এম আর ইসলাম বাবু, কণ্ঠশিল্পী মৃনাল সরকার,
কচুয়া প্রেসক্লাব সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম দিপু, সাংগঠনিক সম্পাদক আহসান হাবীব সুমন, বিশিস্ট ব্যবসায়ী ও তরুণ সমাজসেবক মানিক বেপারী, চাঁদপুর অনলাইন সাংবাদিক ফোরামের যুগ্ম সম্পাদক মানিক দাস, উজ্জ্বল হোসাইন, আনোয়ার হোসেন মানিক, সহ-সাংগঠনিক সম্পাদক হাসান খান মিশ, দপ্তর সম্পাদক
শিমুল হাসান, আইন বিষয়ক সম্পাদক অ্যাড, ইয়াসিন ইকরাম, অর্থ সম্পাদক শাহরিয়ার পলাশ, প্রচার সম্পাদক আবু সুফিয়ান, সহ প্রচার সম্পাদক সজিব খান, ক্রীড়া সম্পাদক এস এম ইকবাল হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক নুর মোহাম্মদ খান, মহিলা বিষয়ক সম্পাদক আমেনা বেগম শিল্পী, ত্রাণ ও সমাজকল্যাণ
বিষয়ক সম্পাদক গাজী মহসিন, গবেষণা বিষয়ক সম্পাদক পলাশ দে, সহ ম্যাগাজিন বিষয়ক সম্পাদক
আনোয়ারুল হক, সদস্য আমির হোসেন, আবুল কালাম, নিজাম উদ্দিন, বাতাস হোসেন মিয়াজী, তানভীর আহমেদ তালুকদার, মাসুদ বেপারী, বাবু আলম, মনির হোসেন সজিব, নুরে আলম নয়ন, মরিয়ম আক্তার হীরা।
আলোচনা সভার পূর্বে চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান, বিএনপি’র মনোনীত ধানের শীষ মার্কার মেয়র প্রার্থী শফিকুর রহমান ভূঁইয়ার মৃত্যুতে ১ মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।
এসময় বিভিন্ন উপজেলা থেকে আগত প্রেসক্লাবের নেতৃবৃন্দ অনলাইন সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দদের কে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়। প্রেসক্লাব ফরিদগঞ্জের সম্মানিত সভাপতি এম কে মানিক পাঠান, প্রেসক্লাব কচুয়ার সভাপতি বিশিষ্ট সাংবাদিক আলমগীর তালুকদার, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি
বোরহানউদ্দিন ডালিম, কচুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম দিপু, কচুয়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সহ আরো অনেকে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
বনভোজনটি সফলভাবে সম্পন্ন হওয়ায় অনলাইন সাংবাদিক ফোরামের বনভোজন উপ-কমিটি, আমন্ত্রিত অতিথি, সকল সদস্য এবং সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সংগঠনের সভাপতি বিপ্লব সরকার ও সাধারণ সম্পাদক শেখ আল মামুন।
চাঁদপুর অনলাইন সাংবাদিক ফোরামের বার্ষিক বনভোজনে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ নাসিম উদ্দিন।
ছবির ক্যাপশনঃ চাঁদপুর অনলাইন সাংবাদিক ফোরামের বার্ষিক বনভোজনে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ নাসিম উদ্দিন ও সংগঠনের সভাপতি বিপ্লব সরকারসহ অন্যান্যরা।

এসময় বিভিন্ন উপজেলা থেকে আগত প্রেসক্লাবের নেতৃবৃন্দ অনলাইন সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দদের কে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়। প্রেসক্লাব ফরিদগঞ্জের সম্মানিত সভাপতি এম কে মানিক

পাঠান, প্রেসক্লাব কচুয়ার সভাপতি বিশিষ্ট সাংবাদিক আলমগীর তালুকদার, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহানউদ্দিন ডালিম, কচুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম দিপু, কচুয়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সহ আরো অনেকে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।