চাঁদপুরে সড়ক পরিবহন আইন ও স্বাস্থ্য বিধি না মানায় জরিমানা

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধিঃ চাঁদপুরে স্বাস্থ্য বিধি না মানায় ও সড়ক পরিবহন আইনে ভ্রাম্যমান আদালত ৫ জনের কাছ থেকে জরিমানা আদায় করেছে।

শুক্রবার ২১আগস্ট বিকেলে শহরের বড় স্টেশন এলাকায় জেলা প্রশাসক কার্যালয় নির্বাহী ম্যাজিস্ট্রেট সামিউল ইসলাম ও কুমিল্লা সেনা নিবাসের চাঁদপুরের দায়িত্বে থাকা ক্যাপ্টেন আহমেদ ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন।বিশ্ব ব্যাপী করোনা মহামারি ক্রমশ ভয়াবহ রূপ ধারন করে চলছে।করোনায় জন সাধারন সচেতন থাকতে সেনা বাহিনীর সদস্যরা কাজ করছে।

জনগন যাতে স্বাস্থ্য বিধি মেনে চলে সে জন্য সেনা বাহিনী ও সরকারের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগন নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।শুক্রবার ছুটির দিন হওয়ায় বড় স্টেশন মোল হেডে ব্যাপক জনসমাগম হয়। কিন্তু অনেকেই স্বাস্থ্য বিধি না মেনে অবাদে সেখানে বিচরন করে। নির্বাহী ম্যাজিস্ট্রেট সামিউল ইসলাম বড় স্টেশন রিক্সা ট্যান্ডে মোবাইল কোট বসান। এসময় স্বাস্থ্য বিধি নামায় ৪ টি ও সড়ক পরিবহন আইনে হেলমেট বিজীন এবং ৩ জন সহ মোটর সাইকেল চালানোর কারণে ১টি সহ ৫ টি মামলা করেন।এ ১হাজার ৯শ টাকা জরিমানা করেন।

সেনা বাহিনীর ক্যাপ্টেন আহমেদ বলেন, আপনাদের জীবনের মায়া নেই, সরকার যেখানে জনগনকে সুরক্ষা রাখতে নিরাপদ রাখতে কাজ করে যাচ্ছে সেখানে আপনারা নিজেরা যার যার মতো চলছেন। আপনার জন্য একটি পরিবার ধ্বংস হয়ে যেতে পারে।আপনি বাঁচলে আপরার পরিবার বাঁচবে।তাই নিরাপদে থাকুন।