চাঁদপুরে ‘সময়ের আলোর’ প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মোহাম্মদ বিল্পব সরকার, চাঁদপুর প্রতিনিধি: ‘সত্য প্রকাশে আপসহীন’ এই শ্লোগনকে ধারন করে চাঁদপুরে সময়ের আলোর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে সোমবার সকালে চাঁদপুর প্রেসক্লাবের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি ও প্রেসক্লাব মিলনায়তনে এক আনন্দ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে কেক কাটেন জেলার সাংবাদিক, রাজনৈতিক, ব্যবসায়ী, শিক্ষকসহ আমন্ত্রিত অতিথিরা।

অনুষ্ঠানে অতিথিদের শুভেচ্ছা জানিয়ে সময়ের আলো’র এক বছরের সফলতার অগ্রযাত্রা তুলে ধরে বক্তব্য রাখেন সময়ের আলোর চাঁদপুর প্রতিনিধি শরীফুল ইসলাম।

চাঁদপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি গিয়াসউদ্দিন মিলনের সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ এইচ এম আহসান উল্লাহ।

চাঁদপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভনের পরিচালনায় আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ-সভাপতি রহিম বাদশা, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, সাংবাদিক ও সমাজসেবক মাহবুবুর রহমান সেলিম, চাঁদপুর ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি ও আমাদের সময়ের চাঁদপুর প্রতিনিধি এম এ লতিফ, ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক তালহা জুবায়ের, পালবাজার কাঁচামাল আড়তদার ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মো. ফারুক মৃর্ধা, বাসসের চাঁদপুর প্রতিনিধি আব্দুস সালাম আজাদ জুয়েল, চাঁদপুর অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি মোহাম্মদ বিল্পব সরকার।

এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি জি এম শাহিন, এনটিভির জেলা প্রতিনিধি হাবিব খান, বিশিস্ট ব্যবসায়ী ইমদাদ হোসেন, শিক্ষিকা মিলি মোহনা আফরিন, চাঁদপুর অনলাইন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক শেখ আল মামুন, চাঁদপুর জমিনের বার্তা সম্পাদক মাজহারুল ইসলাম অনিক, সময়ের আলো হাজীগঞ্জ উপজেলা প্রতিনিধি জহিরুল ইসলাম জয়, চাঁদপুর দিগন্তের বিশেষ প্রতিনিধি জামাল হোসেন আখন্দ, সাংবাদিক কে এম সালাউদ্দিন, চাঁদপুর প্রবাহের সাব এডিটর শাওন পাটওয়ারী, স্টাফ রিপোর্টার গাজী মো. মহসিন প্রমুখ।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে বক্তারা বলেন, পাঠকের মনে খুব অল্প সময়ে যায়গা করে নিয়েছে সময়ের আলো। আজকে সময়ের আলোর প্রথম বর্ষপূর্তিতে আমরা পত্রিকাটির সাফল্য কামনা করছি। বক্তারা বিগত এক বছরে সময়ের আলোর সাহসী ও অনুসন্ধানী সাংবাদিকতার ভূয়সী প্রশংসা করে আগামী দিনে এই অগ্রযাত্রা অব্যাহত রেখে পাঠক গ্রহণযোগ্যতায় শীর্ষস্থান দখল করবে এমন প্রত্যাশা করেন।