চাঁদপুরে মুক্তিযোদ্ধা আ.অদুদ মিয়া রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর শহরের পুরাণবাজারের বিশিষ্ঠ ডেন্টাল চিকিৎসক বীর মুক্তিযোদ্ধা আ.অদুদ মিয়া (৮০) এর জানাজা ও রাষ্ট্রিয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। ২৯ মে শুক্রবার ভোর ৩ টা ২৫ মিনিটের সময় তিনি ম্যারকাটিজ রোডস্থ নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্য জনিত রোগে ভোগছিলেন। মৃত্যুকালে স্ত্রী, ২ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনিসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। শুক্রবার বাদ জুমা পুরাণবাজার বড় মসজিদ প্রাঙ্গনে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এসময় মরহুমের প্রতি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহকারী (ভ‚মি) কমিশনার ইমরান হোসেন সজিব ও পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর মো. মাসুদ রাস্ট্রীয় সম্মান গার্ড অব অনার প্রদান করেন। পরে সেখানে জানাযা নামাজ শেষে প‚র্ব শ্রীরামদী গফুর মিয়াজী বাড়ি কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাযার নামাজ পড়ান পুরাণবাজার ঐতিহাসিক জামে মসজিদের পেশ ইমাম মুফতি ইব্রাহিম খলিল। জানাজার পূর্বে মরহুম মুক্তিযোদ্ধা আঃ অদুদের জন্য দোয়া চেয়ে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আঃ হামিদ মাস্টার, মুক্তিফৌজ ফাউন্ডেশন চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ব্যংকার মুজিবুর রহমান,