চাঁদপুরে বালিয়ায় চোর ধরতে গিয়ে একজন খুন

 মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের ১নং ওয়াডে অটোরিক্সা নিয়ে কাঁঠাল চোররদেরপ্রতিহত করতে গিয়ে একজনের মৃত্যু হয়েছে। পুলিশ ঘটনাস্হল থেকে লাশ উদাধার করে ময়না তদন্তের জন্য লাশ থানায় নিয়ে আসে। ঘাতক কাঁঠাল চোর ও অটো চালককে জনতা আটক করে পুলিশে সোপদ্দ করেছে।

বালিয়া ইউনিয়নের ১নং ওয়াডের মুক্তিযুদ্ধা মন্নান গাজী বাড়ির মৃত আঃ লতিফ গাজীর ছেলে মোঃ শাহজাহান গাজী (৬৫)বাড়ির পাশের পুকুরে গোসল করতে যায়, এসময় তিনি জানতে পারেন সুফিয়ার বাগান থেকে অটো চালক কাঁঠাল চুরি করে নিয়ে যাচ্ছে। তখন শাহজাহান গাজী কাঁঠাল চোর ও অটোচালক পূর্বশ্রীরামদীর লিটন গাজীর ছেলে নাহিদ গাজী (১৮)ও তার এক সহযোগি দ্রুত গতিতে অটো  শাহজাহান গাজীর উপর তুলে দেয়।এতে শাহাজাহান গাজীর মাথা থেতলে যায় এবং ঘটনাস্থলেই মারা যায়। স্থানীয় জনগন রঘুনাথপুর বাজার থেকে ঘাতক অটো চালক নাহিদকে আটক করে।

বিকেলে চাঁদপুর মডেল থানার উপ পরিদর্শক পলাশ বড়ুয়া ঘটনাসবহল থেকে লাশ উদ্ধার করে এবং ঘাতক নাহিদকে আটক করে থানায় নিয়ে আসে। এ সময় উপস্থিত  ছিলেন বালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃতাজুল ইসলাম মিয়াজি, ১নং ওয়াড মেম্বার কাদির গাজী সহ আরো অনেকে।