চাঁদপুরে নতুন ১৯জন করোনায় আক্রান্ত, জেলায় মোট আক্রান্ত ২৫৫, মৃত ২০ জন

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর জেলায় কোভিড-১৯ ভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রতিদিনই বাড়ছে। একই সাথে মৃত্যুর সংখ্যাও বাড়ছে। আজ বৃহস্পতিবার আরো একজন মৃত্যুবরণ করেছে। এ পর্যন্ত মোট মৃতের সংখ্যা ২০ জন।

৪ জুন চাঁদপুর জেলায় নতুন আরো ১৯ জন রোগী শনাক্ত হয়েছে। এই সংখ্যাসহ এখন এ জেলায় করোনাভাইরাসে আক্রান্ত রোগী হচ্ছে মোট ২৫৫ জন। এর মধ্যে ২০ জন মারর গেছে। ২শ’ ৫৫ জনের মধ্যে সদর উপজেলায়ই হচ্ছে ১শ’ ২৯ জন। এর মধ্যে ১শ’ ১৫ জন হচ্ছে চাঁদপুর শহরের। বাকী গুলো উপজেলার কয়েকটি ইউনিয়নে।আজ যে ১৯ জন নতুন করে করোনায়র আক্রান্ত হয়েছেন। তাদের উপজেলা ভিত্তিক পরিসংখ্যান চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় থেকে থেকে জানা গেছে। সদর উপজেলায় ৫ জন, শাহরাস্তিতে ৪ জন, কচুয়ায় ২ জন, মতলব উত্তর ৩ জন, মতলব দক্ষিণ ১ জন ও হাজীগঞ্জে ৪ জন।

বুধবার চাঁদপুর জেলা থেকে ২ হাজার ৯৩ জনের স্যাম্পল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এ পর্যন্ত রিপোর্ট আসে ১ হাজার ৮শ’ ৮২ জনের।বৃহস্পতিবার ১১৬ জনের মধ্যে পজিটিভ রিপোর্ট এসেছে ১৯ জনের। এ নিয়ে চাঁদপুর জেলায় মোট রোগীর সংখ্যা হচ্ছে ২শ’ ৫৫ জন। এর মধ্যে ২০ জন মারা গেছেন এবং ৪৩ জন চিকিৎসায় সুস্থ হয়েছেন। আর হাসপাতালের আইসোলেশন ও হোম আইসোলেশনে চিকিৎসাধীন বাকিরা। এছাড়া ৪ জনকে ঢাকায় রেফার করা হয়েছে।