চাঁদপুরে ডায়াবেটিক সিটি সেন্টারের উদ্বোধন

মোহাম্মদ বিপ্লব সরকার,চাঁদপুর জেলা:চাঁদপুর ডায়াবেটিক সমিতি পরিচালিত ডায়াবেটিক সিটি সেন্টারের উদ্বোধন করা হয়েছে। শহরের জে.এম.সেনগুপ্ত রোডস্থ সাবেক ডায়াবেটিক হাসপাতালে এই সিটি সেন্টারের উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

ডায়াবেটিক সমিতির সভাপতি জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খানের সভাপতিত্বে ও চাঁদপুর সাহিত্য একাডেমির মহাপরিচালক কাজী শাহাদাতের সঞ্চালনায় উদ্বোধনীয় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা শাহজালাল।

প্রধান অতিথির বক্তব্যে ডাঃ দীপু মনি এমপি বলেন, আমি শুরুতেই গভীরভাবে স্মরণ করি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সকল বীর শহীদদের। আমরা সুস্থ ও সুন্দরভাবে বাঁচার জন্য চিকিৎসকের স্মরণাপন্ন হই। চাঁদপুরের ডায়াবেটিক হাসপাতালের এই সুন্দরভাবে পরিচালনা হয়ে আসছে। হাসপাতালটি দূরে হওয়ায় অনেক রোগী সেখানে যেতে পারে না।

ডায়াবেটিক সমিতি তাদের সেবার জন্য এই সিটি সেন্টার চালু করেছে। আসুন আমরা সবাই নিজের জায়গা থেকে কাজ করিত বেই জাতির জনকের সোনার বাংলা প্রতিষ্ঠিত করতে হবে। চাঁদপুর ডায়াবেটিক সিটি সেন্টারে সুন্দরভাবে যেন আধুনিক সেবা পাওয়া যায় সেজন্য কাজ করে যাচ্ছে। স্বাগত বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

এ সময় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী, এম.এ মাসুদ ভূইয়া, ডাঃ মোস্তাফিজুর রহমান, ডাঃ বিশ্বনাথ পোদ্দার, ডাঃ এম.এন হুদা, তমাল কুমার ঘোষ সহ আরও অনেকে।