চাঁদপুরে ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে ১জানুয়ারি শুক্রবার বেলা ১১টার দিকে চাঁদপুর জেলা বিএনপির দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রবাসী কল্যান বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক। বক্তব্যে তিনি বলেন, এ ছাত্রদল বেগম জিয়ার ছাত্রদল। এ ছাত্রদল তারেক রহমানের ছাত্রদল।

ছাত্রদলকে তারেক রহমান নিজেই নেতৃত্ব দিচ্ছেন। আগামিতে এ অবৈধ সরকার হঠানোর আন্দোলনে ছাত্রদল নেতৃত্ব দিবে। আর ভোট চোর সরকার হাসিনাকে ছাত্রদলই আন্দোলনের মাধ্যমে ক্ষমতা থেকে বিতারিত করবে। চাঁদপুর জেলা ছাত্রদলের সভাপতি ইমাম হোসেন গাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন পাটওয়ারীর পরিচালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন,

জেলা ছাত্রদলের প্রতিষ্ঠাতা সভাপতি ও জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু, সাবেক সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দীন খান বাবুল, সাবেক যুগ্ম সম্পাদক হাজী মোশারফ হোসাইন, ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি শরীফ মো. ইউনুস,

সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর হোসেন খান, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হযরত আলী ঢালী প্রমুখ।