চাঁদপুরে করোনা শনাক্ত আরো ১২জনের

মোহাম্মদ বিপ্লব সরকার , চাঁদপুর প্রতিনিধি:  চাঁদপুরে আরো ১২জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদরের ৪জন, হাজীগঞ্জের ৩জন, ফরিদগঞ্জের ৩জন ও শাহরাস্তির ২জন রয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৫৯জন।

বৃহস্পতিবার দুপুরে সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে। চাঁদপুরে জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ১৫৯জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৮৫, ফরিদগঞ্জে ২৯, মতলব উত্তরে ৭, হাজীগঞ্জে ১০, মতলব দক্ষিণ ৬, কচুয়ায় ৮, শাহরাস্তিতে ১০ ও হাইমচরে ৪জন।

মোট ১৩জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৫জন, ফরিদগঞ্জে ৩জন, কচুয়ায় ২জন, হাজীগঞ্জে ১জন, শাহরাস্তিতে ১জন ও মতলব উত্তরে ১জন। সিভিল সার্জন অফিস সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে ৪৮জনের নমুনা টেস্টের রিপোর্ট এসেছে। এর মধ্যে ১২জনের রিপোর্ট করোনা পজেটিভ। বাকী ৩৬জনের রিপোর্ট করোনা নেগেটিভ।

চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজেদা বেগম পলিন জানান, নতুন আক্রান্ত ৪জনের মধ্যে শহরের চৌধুরী মসজিদ সংলগ্ন স্ট্র্যান্ড রোডের ২জন পুরুষ (একজনের বয়স ৫১ বছর ও অন্যজনের বয়স ৫২ বছর) এবং বড়স্টেশন ক্লাব রোডের ১জন নারী (২২) রয়েছেন। অন্যজন পুরুষ (২৪), তবে তার ঠিকানা শনাক্ত করার ।