চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে ডাক্তারের সহকারির মৃত্যু

 মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধিঃ চাঁদপুর শহরে করোনা উপসর্গ নিয়ে এক চিকিৎকের সহকারির মৃত্যু হয়েছে। সোমবার রাতে এই করোনা যোদ্ধা হৃদয় কৃষ্ণ (৫৯)করোনা উপসর্গ নিয়ে এ পৃথিবী ছেড়ে চীর বিদায় নিলেন। হৃদয় কৃষ্ণ চাঁদপুর শহরের গুয়াখোলা রোড এলাকার বাসিন্দা ছিলেন।

ডাক্তারেরর সহকারি হৃদয় কৃষ্ণের শরিরে করোনা উপসর্গ পাওয়াতে চাঁদপুর পৌরসভার মেয়র প্রার্থী অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল এর নির্দেশে কিউ আর সি সদস্যরা তাকে হাসপাতালে ভর্তি করতে নেয়ার জন্য তার বাসায় গেলে তারা জানতে পারে হৃদয় কৃষ্ণ ৩০ মিনিট আগেই তিনি দুনিয়ার মায়া ত্যাগ করে চলে গেছেন পরপারে। এ হৃদয়বিদারক ঘটনাটি ঘটেছে২৫ মে রাত সাড়ে ১০ শহরের গুয়াখোলা রোডে হৃদয় কৃষ্ণের বাসায়। মৃত ডাক্তারেরর সহকারি হৃদয় কৃষ্ণের ছোট ছেলে রুদ্র জানিয়েছেন, তার বাবা মতলব দক্ষিণ উপজেলার হেলথ কমপ্লেক্স (প্রা )হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বে ছিলেন ।

তিনি মানুষের সেবায় জরুরী বিভাগে ডাক্তারেরর সসহকারি হিসেবে নিয়োজিত ছিলেন ।রোগির চিকিৎসা দিতে গিয়ে তিনি করোনার উপসর্গে আক্রান্ত হয় পরেন।পরবর্তীতে সে অনেক অসুস্থ হয়ে পড়ায় মতলব হেলথ কমপ্লেক্স যাওয়া হয়নি মানুষের সেবা দেওয়ার জন্য। পরবর্তীতে আমরা কিউ আর সি সদস্যরা মৃত ব্যক্তির বাসার আশেপাশে বহিরাগত লোকজন না যাওয়ার জন্য সতর্কবার্তা হিসেবে লাল কাপড় ঝুলিয়ে দেয়া হয়। সিভিল সার্জন ডাঃ সাখাওয়াত উল্লাহ জানান, তিনি ১০দিন আগে থেকে করোনা উপসর্গে আক্রান্ত হন।পরে তিনি বাসায় চিকিৎসাধীন থাকাবস্হায় মারা যান।