চাঁদপুরে করোনা উপসর্গে ২জনের মৃত্যু

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি:  চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে গত ১২ ঘন্টায় দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। একজন চাঁদপুর সদর উপজেলার বড় সুন্দর গ্রামে, অন্যজন হাজিগঞ্জ পৌরসভার মকিমাবাদ গ্রামে।

হাজীগঞ্জ পৌর যুবদলের সাবেক আহবায়ক আবদুল আউয়াল সর্দার শুক্রবার সকাল ৮ টা ৫০ মিনিটে জ্বর ও শ্বাসকষ্টে মারা যান। তিনি পৌরসভার ৬ নং ওয়ার্ড মকিমাবাদ সর্দার বাড়ীর বাসিন্দা। বৃহস্পতিবার তার করোনা নমুনা সংগ্রহ করা হয় বলে জানা গেছে।

তিনি হাজীগঞ্জ বাজারের একজন ব্যবসায়ী ছিলেন। জানা গেছে, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের আগ থেকেই তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন। হাজিগঞ্জ পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু বকর ছিদ্দিক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরদিকে চাঁদপুর সদরে মাহবুবুল হক (৬০) নামে এক ব্যক্তি বৃহস্পতিবার দিবাগত রাতে করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। তিনি উপজেলার রামপুর ইউনিয়নের বড় সুন্দর গ্রামের পাটওয়ারী বাড়ি বাসিন্দা। শুক্রবার সকালে তার স্যাম্পল নেয়া হয়েছে।

বিশেষ ব্যবস্থায় দাফন করা হয় । তার আত্মীয়-স্বজনরা জানান, মৃত মাহবুবুল হকের করোনার লক্ষণ ছিলো। অনেকদিন যাবত বাড়িতেই তিনি অসুস্থ্য অবস্থায় ছিলেন। এ ছাড়া আগে থেকেই তিনি এজমার রোগী ছিলেন।