চাঁদপুরে একদিনে দুই দফা রিপোর্ট, পুলিশের এসআইসহ ১৯ জন করোনা আক্রান্ত

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর জেলা প্রতিনিধিঃ চাঁদপুরে এক দিনে করোনা পরীক্ষার দুই দফা রিপোর্ট এসে এসেছে। ২৩ মে শনিবার দুপুরে আসা রিপোর্টে পজেটিভ ছিলেন পুলিশের এসআই ও ঔষধ কোম্পানীর প্রতিনিধি সহ ৭ জন। আর রাতে আসা ৪৫টি রিপোর্টের মধ্যে পজেটিভ এসেছে ১২ জনের রিপোর্ট। এতে করে একদিনেই করোনা আক্রান্ত রোগির সংখ্যা বাড়লো ১৯ জন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৩০ জনে।

২৩ মে শনিবার দুপুরে আসা রিপোর্টে পজেটিভ ৭ জনের মধ্যে চাঁদপুর পৌর এলাকার ৪ জন, কচুয়া থানার এসআই মোস্তফা কামাল ফরিদগঞ্জের ১ জন ঔষধ কোম্পানীর প্রতিনিধি এবং হাজীগঞ্জের একজন ছিলেন।

আর রাতের আসা রিপোর্টে আক্রান্ত ১২ জনের মধ্যে চাঁদপুর সদর উপজেলায় আক্রান্ত ১১ জন। সদরে আক্রান্তদের মধ্যে ১১ জনই পৌর এলাকার। আর একজন ফরিদগঞ্জের। এ নিয়ে ৯ এপ্রিল থেকে ২৩ মে শনিবার পর্যন্ত এ ৪৫ দিনে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ১৩০ জনে।

সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্যাহ জানিয়েছেন, আজ সকালে প্রথম দফার রিপোর্টে ৭ জন পজেটিভ ছিল। আর রাতে আসা দ্বিতীয় দফার রিপোর্টে আরও ১২ জনের রিপোর্ট পজেটিভ এসেছে। এখনো শতাধিক রিপোর্ট আসার অপেক্ষায় আছে।
তিনি বলেন, উপজেলাগুলোর পরিস্থিতি খারাপ না। কিন্তু শহরের পরিস্থিতি খুবই খারাপের দিকে যাচ্ছে। সবাইকে সতর্ক থাকতে হবে। মাস্ক ব্যবহার এবং ৬ ফুট সামাজিক দূরত্ব বজায় রেখে চলতে হবে।