চাঁদপুরে আঃ আজিজ খান ভুট্টো হত্যা প্রধান আসামী সোহেল আটক

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি:  চাঁদপুর সদর উপজেলার শাহ মাহমুদ পুর ইউনিয়নের কুমার ডুগি এলাকায় খুন হওয়া আঃআজিজ খান ভুট্টো হত্যার প্রধান আসামীকে গোপন সংবাদের ভিত্তিতে সন্ধান পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ আটক করেছে।

২জুন রাত ১০টায় আটকের বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন। রাতে প্রেস ব্রিফিং এ পুলিশ পরিদর্শক (নিরস্ত্র)মোঃ মুরশেদুল আলম ভূইয়া জানান, গত ১৮ মে রাতে আজিজ খান ভূট্টো তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি যাবার পথে তাকে দেশি অস্র দিয় কুপিয়ে হত্যা করে।

হত্যার খবর পেয়ে আমরা ঘটনা স্থল থেকে আলামত সংগ্রহ করেছি। পরদিন নিহতের স্ত্রী বাদি হয়ে চাঁদপুর মডেল থানায় ৫জনের নাম প্রকাশ করে আরো ১৫/১৬ জন অচেনা ব্যাক্তিকে আসামী করা হয়েছে। মামলার দু দিনের মধ্যেই ২থেকে ৪নং আসামী মুনসুর খান,কালু খান ও সুমন খানকে আটক করে।

২জুন বিকেল সাড়ে ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মামলার প্রধান আসামী হামিদুর রহমান সোহাগ খান (৩৮)কে আটক করা হয়। ভুট্টো খান হত্যা মামলারর তদন্ত কারি কর্মকর্তা উপ পরিদর্শক রাশেদুর রহমান জানান, পূর্বে আটক মুনসুর খান, মোস্তফা খান কালু এবং সুমন খানকে চাঁদুর সিনিয়র চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কামাল উদ্দিনের আদালতে ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন।

বিঞ্জ বিচারক ৩দিনের রিমান্ড মন্জুর করেছেন। ৩জুলাই তাদের কে রিমান্ডে আনা হবে। তিনি আরো জানান, ধারনা করা হচ্ছে আটক প্রধান আসামী সোহাগ হয়তো আদালতে আত্মসমর্পন করতে এসেছে বলে ধারনা করা হয়। তার আগেই চেয়ারম্যান ঘাট এলাকার মসজিদের সামনে থেকে আটক করা হয়।