চাঁদপুরের হাজীগঞ্জ ও মতলবে ১২ ঘন্টায় ৬ জনের মৃত্যু

মোহাম্মদ বিপ্লব সরকার : চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরের হাজিগঞ্জ ও মতলব দক্ষিণ করোনা উপসর্গ নিয়ে গত ১২ ঘন্টায় ৬ জনের মৃত্যু হয়েছে। তাদের ১জন চাঁদপুর সদরে, ৪জন হাজীগঞ্জে এবং ১জন মতলব দক্ষিণে। হাজীগঞ্জ মৃত্যুবরণকারীরা হলেন; হাজীগঞ্জ পৌর যুবদলের সাবেক আহবায়ক আবদুল আউয়াল সর্দার শুক্রবার সকাল ৮ টা ৫০ মিনিটে জ্বর ও শ্বাসকষ্টে মারা যান।
তিনি পৌরসভার ৬ নং ওয়ার্ড মকিমাবাদ সর্দার বাড়ীর বাসিন্দা। বৃহস্পতিবার তার করোনা নমুনা সংগ্রহ করা হয়েছিল। হাজিগঞ্জ উপজেলার ৬নং বড়কুল ইউনিয়নের এন্নাতলি গ্রামে শুক্রবার সকাল ৯টায় করোনা উপসর্গ জ্বর শ্বাসকষ্টে দুলাল মিয়াজী নামে এক ব্যক্তি মারা যায়। তার পিতার নাম জহিরুল ইসলাম মিয়াজী। হাজীগঞ্জে করোনা উপসর্গে মৃত আবুল কালাম (৫৫) নামক এক ব্যক্তির মৃতদেহ বাড়ীর আঙ্গিনায় পড়ে ছিল দীর্ঘ সময়। ভয়ে বাড়ী থেকে সবাই দূরে সরে রয়েছে।
মৃত আবুল কালাম উপজেলার ২নং ইউনিয়নের বাখরপাড়া গ্রামের পুরান বাড়ীর মৃত আবদুল মতিনের ছেলে। সে করোনা উপসর্গে সকালে বসতঘরে মারা যায়। হাজিগঞ্জ উপজেলার ২ নং বাকিলা ইউনিয়নে বৃহস্পতিবার রাত ৯ টায় আব্দুর রশিদ আবু খলিফা(৬৫) নামে এক লোক করোনা উপসর্গে মারা যায়। তার পিতার নাম মৃত আব্দুল মতিন। উপজেলা নিবার্হী কর্মকর্তার অনুরোধে ঐ দিন বিকেল ৫টায় ইসলামী আন্দোলনের কর্মীরা তার দাফন কাজ সম্পন্ন করবেন।
চাঁদপুর সদরে মাহবুবুল হক (৬০) নামে এক ব্যক্তি বৃহস্পতিবার দিবাগত রাতে করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। তিনি উপজেলার রামপুর ইউনিয়নের বড় সুন্দর গ্রামের পাটওয়ারী বাড়ি বাসিন্দা। শুক্রবার সকালে তার স্যাম্পল নেয়া হয়েছে। বিশেষ ব্যবস্থায় দাফন করা হয়। মতলব দক্ষিণ উপজেলায় আব্দুল কুদ্দুছ (৫৫) নামে এক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে বৃহস্পতিবার রাতে মারা গেছেন। উপাদী দক্ষিণ ইউনিয়নে তার বাড়িতেই মৃত্যু হলে রাতেই তার দাফন সম্পন্ন করা হয়।