চাঁদপুরের হাজীগঞ্জে করোনা উপসর্গে স্বামী-স্ত্রীসহ৫ জনের মৃত্যু

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরের হাজীগঞ্জে মঙ্গলবার করোনা উপসর্গ নিয়ে স্বামী-স্ত্রীসহ আরো ৫ জনের মৃত্যু হয়েছে। তারা জ্বর-সর্দিতে ভুগছিলেন বলে স্থানীয় জনপ্রতিনিধিরা নিশ্চিত করেছেন। হাজিগঞ্জ উপজেলায় করোনা উপসর্গ নিয়ে গত একমাসে ৩১ জনের মৃত্যু হয়েছে। মৃত্যুর পর তাদের মধ্যে ২জনের করোনা রিপোর্ট পজেটিভ এসেছে।

মঙ্গলবার করোনা উপসর্গে মৃতরা হলেন- উপজেলার ৪নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নের রামপুর গ্রামের আনোয়ার হোসেন মল্লিক (৬৫), তার স্ত্রী শাহানারা বেগম (৫০),৩নং কালচোঁ ইউনিয়নের রাজাপুর গ্রামের সুনিল চন্দ্র দেবনাথ (৫৫), পৌর এলাকার টোড়াগড় গ্রামের আবুল কাশেম (৫৫) ও খাটরা বিলওয়াই’র সিদ্দিক কাজীর ছেলে সাগর কাজী। এদের মধ্যে সাগর কাজী ঢাকায় মারা যায়। সাগর কাজী মঙ্গলবার সকালে ঢাকার বাসায় মৃত্যু হয়। তিনি ঢাকার ওয়াইজঘাট এলাকায় ফলের ব্যবসা করতেন।

৪নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান সাংবাদিকদের জানান, সকাল ৭টায় রামপুর গ্রামের বাসিন্দা আনোয়ার হোসেন মল্লিক (৬৫) মারা যান। স্বামীর মৃত্যুর ১০ঘণ্টা পর স্ত্রী শাহানারা বেগম (৫০) বিকেল ৫টায় মারা যান।

স্বাস্থ্যবিধি মেনে মৃতদের নিজ নিজ এলাকায় দাফন করা হয়েছে। হাজীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বৈশাখী বড়ুয়া জানান, মৃত ব্যক্তিদের দাফন ও সৎকারে উপজেলা দাফন কমিটি ইসলামীক ফাউন্ডেশন এবং হাসপাতালের সেনিটারী অফিসারের সাথে সমন্বয় করে কাজ করছে।

তিনি আরো জানান, করোনা উপসর্গে মৃতদের দাফন ও সৎকারের জন্য আমাদের পর্যাপ্ত পিপিই বরাদ্ধ আছে। এনিয়ে বিভ্রান্তি ছড়ানোর কোন কারণ নেই।