চাঁদপুরের হাইমচরে মেঘনায় দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাতকে আটক করেছে নৌ-পুলিশ

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর জেলার হাইমচর উপজেলায় নীলকমল নৌ-পুলিশের ইনচার্জ আবদুল জলিলের নেতৃত্বে মেঘনায় নদীতে বিশেষ অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসস্ত্র, মোবাইল ফোন,একটি নৌকাসহ ৬ ডাকাত কে আটক করেছে।
গত শনিবার রাতে হাইমচর উপজেলার নীলকমল নৌ – পুলিশের ইনচার্জ আবদুল জলিল ও এসআই মোঃ সফিউল এ অভিযান পরিচালনায় করে বরিশাল জেলার হিজলা থানায় সীমান্ত এলাকায় থেকে ডাকাত দল কে আটক করে ফাঁড়ি থানায় নিয়ে আসে।
আটককৃতরা হলেন মোঃ হারুন বেপারী ছেলে খলিল বেপারী (৩৫), কালাম মাতাব্বরের ছেলে সুমন মাতাবর (২৭), নুর মোহাম্মদ খানের ছেলে মাসুদ খান(২৮), আবুল কাশেমের ছেলে আনোয়ার হোসেন(৩২), সুলতান মালতের ছেলে আল আমিন(২৫) ও জয়নাল আবেদিনের ছেলে ইব্রাহিম খান (২০) হিজলা থানার। এ ব্যাপারের নীলকমল নৌ-পুলিশ ইনচার্জ আবদুল জলিল জানান, নীলকমল নৌ-পুলিশ মেঘনায় আইনশৃঙ্খলার রক্ষর্থে ডিউটি কওে যাচ্ছে। হ্ইামচরের জেলেরা শান্তি প্রিয় জেলে।
লক্ষীপুর, বরিশাল ও চাঁদপুরের তিন সীমানাবর্তী এলাকায় হিজলা থানার লোকজন নিরহ ও অসহায় জেরেদের ভয় দেখিয়ে টাকা পয়সা, মাছ, জাল ও প্রয়োজনীয় জিনিসিপত্র ছিনিয়ে নিয়ে যায়। কয়েকদিন যাবৎ আমাদের কাছে একটি তথ্য আসে তার পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে ৬ ডাকাতকে আটক করতে সক্ষম হই।তাদের বিরুদ্ধে আইনুগ ব্যবস্থা গ্রহন করা হবে। আটককৃতদের নিয়মিত মামলা দিয়ে জেল হাজতে প্রেরন করা হয়েছে।