চাঁদপুরের শাহরাস্তিতে করোনা উপসর্গে ইউপি চেয়ারম্যানের মৃত্যু

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুরে প্রতিনিধি:  চাঁদপুরের শাহরাস্তিতে এক ইউপি চেয়ারম্যানের করোনা উপসর্গে মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ২টায় তিনি নিজ বাড়িতে মারা যান। চাঁদপুরে এ নিয়ে করোনা ও করোনা উপসর্গে দুজন জনপ্রতিনিধির মৃত্যু হল।
উপজেলার মেহের দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযোদ্ধা শফি আহমেদ মিন্টু হৃদরোগে ভুগছিলেন। গত ৪/৬দিন ধরে তার জ্বর ও শ্বাসকষ্ট দেখা দেয়। মঙ্গলবার তিনি চিকিৎসকের শরণাপন্ন হোন। প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষা টাইফয়েডের লক্ষণ দেখা দেয়। সেই সাথে করোনা উপসর্গ থাকায় গতকালই করোনা টেস্টের জন্য নমুনা প্রদান করেন।
কিন্তু রিপোর্ট আসার আগেই তিনি মারা যান। বুধবার বেলা ১১ টায় শাহরাস্তি ভোলদিঘী মাদ্রাসা মাঠে মুক্তিযোদ্ধা শফি আহমেদ মিন্টু নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে সোনাপুর গ্রামে পারিবারিক গোরস্থানে স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়। মঙ্গলবার চাঁদপুর জেলার কচুয়ায় ইউপি চেয়ারম্যান হাজী আব্দুল হাই মুন্সী করোনা আক্রান্ত হয়ে মারা যান। তিনি উপজেলার ১০নং গোহাট উত্তর ইউনিয়নের চেয়ারম্যান।
চেয়ারম্যানের পারিবারিক সূত্র জানায়, মঙ্গলবার সকাল ৯টার দিকে ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান । করোনা টেস্টের রিপোর্ট তার পজিটিভ আসার পর বেশ কদিন যাবত তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।