চাঁদপুরের রাজরাজেশ্বরের লক্ষ্মীর চরে এক রাততে ৫ দোকানে চুরি

 মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি:  চাঁদপুর সদর উপজেলার ১৪নং রাজরাজেশ্বর ইউনুয়নের১নং ওয়ার্ডের লক্ষ্মিরচরে এক রাতে পরিকল্পিত ভাবে ৫টি ব্যবসা প্রতিষ্ঠানে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চুরির খবর পেয়ে পুলিশ তাৎক্ষনিক ঘটনা স্হল পরিদর্শন করেছে।চুরির ঘটনাটি ঘটেছে ৩০ জুন রাতের কোনো এক সময়। স্হানীয়রা জানায়,সকালে ব্যবসায়িরা তাদের প্রতিষ্ঠান খুলতে আসলে দোকানের ঝাপ ভাঙ্গাবস্হায় দেখতে পায়।তখন সাধারন জনগনদের নিয়ে প্রতিষ্ঠানের ভেতর প্রবেশ করে দেখেন দোকানের মালামাল লুট করে নিয়ে যাওয়া হয়েছে।

ব্যবসায়িরা অভিযোগ করেন,একরাতে ৫টি দোকানে চুরির ঘটনাটি সম্পূর্ন ভাবে পরিকল্পিত ঘটনা।চুরির বিষয়টি জানতে পেরে রাজরাজেশ্বরে স্হাপিত অস্হায়ি পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোরশেদ আলম ভূইয়া তাৎক্ষনিক ঘটনাস্হল পরিদর্শন করেন। ভোক্ত ভোগি ব্যবসায়িরা জানায় ৫টি দোকান থেকে প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়েছে চোরের দল।

আলাউদ্দি মিজির মুদি ও মেশিনারিজ দোকান থেকে প্রায় ১০লাক্ষ টাকার মালামাল,মেছের মিজির মুদি দোকান থেকে প্রায় ১লাখ টাকার মালামাল,বোরহানের মুদি দোকান থেকে ১লাখ টাকার মালামাল,সরবত সরর্দারের মুদি ও চা দোকান থেকে ১লাখ টাকার মালামাল ওহাসান হাওলাদারের চা দোকান থেকে ২ড়হাজার টাকার মালামাল নিয়ে গেছে।এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।