চাঁদপুরের ফরিদগঞ্জে ভোক্তা অধিদপ্তরের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

মোঃ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি:  চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার গোয়াল ভাওর বাজারে জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর চাঁদপুর জেলা শাখার সহকারী পরিচালক জনাব নূর হোসেন এর নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।

এতে বাজারের ৩ টি প্রতিষ্ঠানকে ১৩০০০ টাকা জরিমানা করা হয়েছে। প্রতিষ্ঠান গুলো হলো সুমাইয়া বেকারী (৩০০০ টাকা), আলাউদ্দীন হোটেল (২০০০ টাকা), ভাইয়া বেকারী (৮০০০ টাকা)।অভিযান প্রসঙ্গে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চাঁদপুর জেলা সহকারী পরিচালক নূর হোসেন জানান,

ভোক্তা অধিকার সংরক্ষণ ব বিরোধী কর্মকাণ্ডের জন্য প্রতিষ্ঠানগুলোকে জরিমানা করা হয়েছে। মূল্য তালিকা প্রদর্শন, মেয়াদ উত্তীর্ণ খাদ্য বিক্রয় না করা, ক্রয়-বিক্রয় ভাউচার সংরক্ষণ করা, অধিকমূল্যে পণ্য বিক্রয় না করা, এবং সামাজিক দুরুত্ব বজায় রাখার নির্দেশনা দেওয়া হয়েছে।

জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে ও তিনি জানান।অভিযানে সার্বিক সহযোগীতা করেছেন, ফরিদগঞ্জ উপজেলা প্রশাসন, কনজ্যুমার এসোসিয়েশন অব বাংলাদেশ ক্যাব চাঁদপুর জেলা শাখার নির্বাহী সদস্য মোঃ বিপ্লব সরকার, স্থানীয় ইলেকট্রনিক্স এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও ফরিদগঞ্জ থানার একটি চৌকস টিম।