চাঁদপুরের ফরিদগঞ্জে গরুবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক এবং আরোহী নিহত

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি:  চাঁদপুরের ফরিদগঞ্জে গরুবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। রোববার (২৬ জুলাই) রাতে সাড়ে ১১টার দিকে ফরিদগঞ্জ পৌরসভার পেট্রোল পাম্প এলাকায় মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- মো. জিসান ও রাসেল মিয়া। তাদের বাড়ি উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের গোয়ালভাওর এলাকায়। দুর্ঘটনার পরপরই পুলিশ চালকসহ ঘাতক ট্রাকটি লক্ষ্মীপুর জেলার দালালবাজার এলাকা থেকে আটক করেছে। ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রকিব জানান, চাঁদপুরের হরিণাঘাট হয়ে ফরিদগঞ্জ দিয়ে চট্টগ্রাম যাচ্ছিল গরুবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৭৪৫১)।

এটি ঘটনাস্থলে পৌঁছালে বিপরিত দিকের দ্রুতগামী মোটরসাইকেলকে সাজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেলের আরোহী মো. জিসান (২১) এবং অপর আরোহী মো. রাসেল (২২) নিহত হন। এদিকে, নিহত দুজনের লাশ ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে। মর্মান্তিক মৃত্যুর সংবাদে স্বজনরা হাসপাতালে ছুটে যান। এসময় তাদের আহাজারিতে হাসপাতালের পরিবেশ ভারি হয়ে উঠে।

নিহত মো. জিসানের বাবা সাবেক ইউপি সদস্য বাবুল মিয়া এবং রাসেল মিয়ার বাবার নাম আব্দুল মান্নান। অন্যদিকে, ঘাতক ট্রাকের চালকের নাম মো. রুস্তম (৪২) বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দাওকাঠি গ্রামে তার বাড়ি। পুলিশের উপপরিদর্শক মো. নাসির উদ্দিনের কাছে চালক স্বীকার করেছেন, তিনি একাই ট্রাকে ছিলেন। সঙ্গে কোনো সহকারী ছিল না।