চলে গেলেন সাংবাদিক রাসেলের মা

নিজস্ব প্রতিবেদক: দৈনিক মানবকণ্ঠের সাংবাদিক ( তুরাগ থানা প্রতিনিধি) আরিফুর রহমান রাসেলের মাতা রাশিদা আক্তার ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাল ইলাইহি রাজিউন।
রাজধানীর উত্তরার বেসরকারি হাসপাতাল (শীনশীন জাপান হসপিটাল) রবিবার বেলা ২টার সময় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৯ বছর। তিনি দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিস আক্রান্ত হয়ে কিডনী, লিভার ও হৃদরোগ জটিলতায় ভুগছিলেন।
গত ৩ দিন আইসিইউতে ভর্তি ছিলেন তিনি। নিহতের মৃত্যুতে উত্তরার সকল সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে গভির শোক প্রকাশ ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়েছে। রবিবার বাদ এশা মরহুমের নামাজে জানাজা বাউনিয়া দলিপাড়া জামে মসজিদে অনুষ্ঠিত হয়ে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে জানিয়েছে তার নিকট আত্মীয় স্বজন।
মরহুমের স্বামী প্রক্ষাত গীতিকার মোনায়েম হোসেন খানের সাথে দীর্ঘ সংসার জীবনে তিন পুত্র সন্তানের জননী ছিলেন মরহুম রাশিদা আক্তার। সন্তানদের মধ্যে রাসেল (বড় ছেলে) এবং অপর দুই পুত্র সন্তান ও এক নাতনি রেখে গেছেন তিনি। মাতার ইন্তেকালে দেশ বাসির নিকট মরহুমের বিদেহী আত্মার মাগিফেরাত কামনা করে দোয়া চেয়েছেন রাসেল।

Chat Conversation End