চর হাজারীতে কহিনুর হুদা ফাউন্ডেশন এর পক্ষ থেকে ত্রান বিতরন

হাসান ইমাম রাসেল, কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধিঃ নোয়াখালীর কোম্পানীগন্জ উপজেলা’র চর হাজারী বিভিন্ন ওয়ার্ডে গরীব কর্মহীন অসহায় মানু্ষের মাঝে ত্রান সামগ্রী বিতরন করেন বাংলাদেশ ছাত্রলীগ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি নূরুল করিম জুয়েল।

শুক্রবার (১০ এপ্রিল) কহিনুর হুদা ফাউন্ডেশন এর ত্রান সামগ্রী বিতরনের উদ্ভোধন করেন, বসুরহাট পৌরসভার বার বার নির্বাচিত মেয়র আব্দুল কাদের মির্জা। ত্রান সামগ্রী বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন , বসুর হাট ব্যাবসায়ী সমিতির সেক্রেটারী নিজাম উদ্দিন নিজাম, প্রেসক্লাব কোম্পানীগন্জের সভাপতি সাংবাদিক হাসান ইমাম রাসেল, চর হাজারী ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম হোসেন রাফেল, ০১ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি বাচ্ছু ছাত্রলীগ নেতা নওশাদ, আকাশ সহ বেশ কয়েকজন গন্যমান্য ব্যাক্তিবর্গ।

মেয়র আব্দুল কাদের মির্জা বলেন ব্যাক্তিগত উদ্যোগে কোম্পানীগন্জের প্রতিটি ইউনিয়নে ত্রান সামগ্রী বিতরন করা হচ্ছে, এতে করে গ্রামের সাধারন মানুষ গুলো কিছুটা হলে ও তাদের কষ্ট লাগব করতে পারবে। আমরা চাই এলাকার প্রতিটা পরিবার যাতে সুন্দর ভাবে তাদের জীবন অতিবাহিত করতে পারে।

“আমি ব্যাক্তিগত উদ্যোগে প্রথমে ত্রান সামগ্রী দেওয়া শুরু করেছি ভবিষ্যতে ও আরও ত্রান সামগ্রী দেওয়ার পরিকল্পনা হাতে নিয়েছি।” মেয়র আরও বলেন “সরকারী সাহায্য সহযোগিতার পাশাপাশি ব্যাক্তি উদ্যোগে ত্রান এটা ২০২০ সালে কোম্পানীগন্জ উপজেলায় মাইল ফলক।”

কহিনুর হুদা ফাউন্ডেশন এর পক্ষ থেকে ত্রান বিতরনের জন্য সাবেক ছাত্রনেতা নূরুল করিম জুয়েল কে ব্যাক্তিগত ভাবে ধন্যবাদ ও অভিনন্দন জানান মেয়র।