চট্রগ্রাম সিটি গেইটে লরীর ধাক্কায় সলিমপুর আ.লীগ নেতা মোস্তাকিম নিহত

 মোঃ রাশেদ, চট্টগ্রাম প্রতিনিধিঃ নগরীর আকবরশাহ থানাধীন সিটি গেইট এলাকায় সড়ক দুর্ঘটনায় সীতাকুণ্ড উপজেলার সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব মুহাম্মদ মোস্তাকিম (৫৫) নিহত হয়েছেন।

আজ শুক্রবার (৩ জুলাই) জুমার নামাজের পর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিডিএ এক নম্বর সড়ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মোস্তাকিম ফৌজদারহাট দুল্লভের বাড়ির মরহুম আবদুল মোনাফের প্রথম পুত্র। বিষয়টি নিশ্চিত করে সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলে করিম চৌধুরী নিউটন বলেন, “নিজ এলাকার মসজিদে জুমার নামাজ আদায় করে তিনি মোটরসাইকেল যোগে শহরে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে সিডিএ এক নম্বর রোড এলাকায় একটি লরি মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে তিনি গুরুতরভাবে আহত হন।

তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।” এদিকে সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতা নিহতের ঘটনায় শোক প্রকাশ করেছেন সীতাকুণ্ড আসনের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস এম আল মামুন, জেলা পরিষদের সদস্য আ ম ম দিলসাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল্লাহ আল বাকের ভুইয়া, সলিমপুর ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন আজিজ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মহিউদ্দিন, সাধারণ সম্পাদক ফজলে করিম চৌধুরী নিউটনসহ বিভিন্ন নেতৃবৃন্দ। তারা মরহুমের আত্মার মাগফেরাত এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।