চট্টগ্রাম সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীনের তত্ত্বাবধানে, “জাগরণ একটি মেধাবী তারুণ্যের সম্মিলন ” সংগঠনের উপহার সামগ্রী বিতরণ

মোঃরাশেদ, চট্টগ্রাম প্রতিনিধিঃ সাম্প্রতিক কালের প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে পুরো বিশ্ব স্তব্দ হয়ে পড়েছে। এটি একটি বৈশ্বিক সমস্যা। বাংলাদেশও করোনার সংক্রমণ থেকে বাঁচতে বর্তমানে পুরো দেশ অঘোষিত লকডাউনে রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দুরদর্শিতা ও আগাম পদক্ষেপের কারণে বাংলাদেশ অনেকটা নিয়ন্ত্রণে রয়েছে। করোনা ভাইরাসের সতর্কতা অবলম্বন করতে গিয়ে অসহায় হয়ে পড়ে সাধারণত মানুষ।
সাধারণ মানুষের কথা চিন্তা করে চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের তত্ত্বাবধানে চট্টগ্রামের সংগঠন জাগরণ “একটি মেধাবী তারুণ্যের সম্মিলন” পক্ষে সাধারণ সদস্যদের পরিবারসহ ১৫০ অসহায়, হতদরিদ্র মানুষের কাছে উপহার সামগ্রীর বিতরণ করছেন।
এসময় উপস্থিত ছিলেন, জাগরণ এর সাধারণ সম্পাদক ও টিভি ক্যামেরা জার্নালিস্টস চট্টগ্রাম এর কার্য নির্বাহী সদস্য, সাংবাদিক মোঃ নুর হাসিব ইফরাজ,সাংঠনিক সম্পাদক মো এখলাসুর রহমান,জাগরণের রকি দাশ যুগ্ন সম্পাদক, সুস্ময় দাশ সহ যুগ্ন সম্পাদক,অজয় চৌধুরী সহ সাংঠনিক সম্পাদক, নয়ন বিশ্বাস সহ সাংঠনিক সম্পাদক, আকতার হোসেন অর্থ সম্পাদক, জেকি সহ অর্থ সম্পাদক, মো সাইফুদ্দিন প্রচার ও প্রকাশনা সম্পাদক,মো অপু ক্রীড়া সম্পাদক, রোহান সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক, মো আশরাফ দপ্তর সম্পাদক, ওভি বিশ্বাস তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, দিপাঞ্জন কুমার বড়ুয়া শিক্ষা বিষয়ক সম্পাদক, নয়ন দে সমাজ কল্যাণ সম্পাদক, এ ছাড়া উপস্থিত ছিলেন জাগরণের সিনিয়র সদস্য মো রুবেল, রাজিবুর রহমান সাধারণ সদস্য জনি, শাকিল সহ প্রমুখ।
এসময় জাগরণের সাধারণ সম্পাদক নুর হাসিব ইফরাজ বলেন, দেশে এই মুহূর্তে সব কিছু বন্ধ চলছে অঘোষিত লকডাউন। লকডাউনের কারণে সাধারণ মানুষের অনেকটা কষ্ট হয়ে যাচ্ছে, একেবারে যেন কষ্টের শেষ শিমানায়। তাই আমাদের বড় ভাই ও অভিভাবক সিটি মেয়র আ জ ম নাছির ভাইয়ের তত্ত্বাবধানে আমরা সংগঠনের সদস্যদের পরিবারের জন্য ও সাধারণ মানুষের কাছে উপহার সামগ্রী বিতরণ করছি। আশা রাখি এর মাধ্যমে অসহায়, হতদরিদ্ররা কিছুটা হলেও সংকট থেকে উত্তোরিত হবে এবং উপহার সামগ্রী বিতরণ কর্মসূচী চলামান থাকবে।
তিনি আরো বলেন, যাকাতের টাকা গুলোএদিক ওদিক নষ্ট না করে অসহায় পরিবারের জন্য বরাদ্দ করার জন্য এবং প্রিয় মানুষ গুলোকে বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি। সাংঠনিক সম্পাদক মো এখলাসুর রহমান বলেন,হাট-বাজার ও রাস্তা-ঘাটে ঘুরাঘুরি না করে এই প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে নিজ ঘরেই অবস্থান করুন এবং মহান আল্লাহর দরবারে বেশী বেশী প্রার্থনা করুন।