চট্টগ্রামে ডিসির ত্রাণ তহবিলে কেএসআরএম’র ৩০ লাখ টাকা

 মো: রাশেদ, চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামের করোনার প্রাদুর্ভাবে অসহায় হয়ে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছে দেশের স্বনামধন্য শিল্পগ্রুপ কেএসআরএম’র কর্মকর্তা-কর্মচারীরা। এসব মানুষের সহায়তা দিতে নিজেদের বেতন থেকে ডিসির ত্রাণ তহবিলে ৩০ লাখ টাকা প্রদান করেছেন তারা।

চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেনের হাতে ৩০ লাখ টাকার প্রতীকী চেক হস্তান্তর করা হয়। কেএসআরএম কর্মকর্তা-কর্মচারীদের পক্ষে চেক হস্তান্তর করেন প্রতিষ্ঠানটির মানবসম্পদ ও প্রশাসন বিভাগের জেনারেল ম্যানেজার সৈয়দ নজরুল আলম।

এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে কেএসআরএমকে আমরা সবসময় কাছে পেয়েছি। দেশে বা সমাজে আরও যারা বিত্তবান আছেন তাদেরও এভাবে এগিয়ে আসা উচিত। তিনি বলেন, কেএসআরএম’র কর্মকর্তা কর্মচারীদের এমন মহানুভবতা আমাদের কাছে স্মরণীয় হয়ে থাকবে। আমরা প্রাপ্ত অর্থ জেলা ও নগরের বিভিন্ন এলাকায় ত্রাণ সহায়তা হিসেবে বন্টন করবো।

কেএসআরএম’র জেনারেল ম্যানেজার সৈয়দ নজরুল আলম বলেন, আমরা মানবিক দৃষ্টিকোণ থেকে এগিয়ে এসেছি সাধারণ মানুষের দুঃসময় অনুধাবন করে। চেষ্টা করেছি আমাদের বেতন-ভাতার একটি অংশ তুলে দিয়ে জেলা প্রশাসকের সহায়তার হাতকে প্রসারিত ও শক্তিশালী করার।

তিনি বলেন, এ পদক্ষেপ আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। অসহায় মানুষের কল্যাণে আমরা সহায়তা করতে পরে আনন্দিত ও গর্বিত। এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রামের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো. মাসুদ রানা, নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান, কেএসআরএম’র মিডিয়া অ্যাডভাইজার মিজানুল ইসলাম, লতিফা রুনা প্রমুখ।