ঘোড়াঘাটে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরন করলেন অবসর প্রাপ্ত স্কুল শিক্ষক

মো: আনভিল বাপ্পি, দিনাজপুর (ঘোড়াঘাট) প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাটে মোস্তাফিজুর রহমান (৭২) নামের একজন অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু হয়েছে। পারিবারিক সূত্রে জানা যায়, রবিবার (১৪জুন) ভোর ৫ টার দিকে তিনি করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন। বিন্যাগাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

এ বিষয়ে তথ্য নিশ্চিত করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুর নেওয়াজ আহমেদ জানান, করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির নমুনা সংগহ করা হয়েছে। সোমবার (১৫জুন) দিনাজপুর মেডিকেল কলেজে ও হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পাঠানো হবে। তিনি ভাইরাসে আক্রান্ত ছিলেন তা পরীক্ষার ফলাফল আসলে জানা যাবে।

এদিকে শিক্ষকের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন ঘোড়াঘাট উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার অতুল চন্দ্র রায়, উপজেলা রির্সোস কর্মকর্তা জয়দেব কুমার, সহকারী শিক্ষা অফিসার আব্দুল হাই মন্ডল, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সুবল দে, উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির সভাপতি ওসমানগনি, সাধারণ সম্পাদক আনিছুর রহমান, শিক্ষক নেতা আশাদুজ্জামান রাশেদ, ফারুক হোসেন, ডালিম, আব্দুল সাত্তার, রাজু আহম্মেদ প্রমুখ